1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

“অসামাজিক কার্যকলাপ”পুলিশের পৃথক অভিযানে ৯ প্রতিষ্ঠানকে ১লাখ ৭৫ হাজার টাকা জরিমানা: ১টিতে লগ

  • আপডেট সময়ঃ রবিবার, ৯ জুলাই, ২০২৩
  • ৪৬ জন দেখেছেন

ডেক্স নিউজ সিএমপি মিডিয়া :০৯জুলাইনগরীর ইপিজেড -পতেঙ্গা এলাকায় লাইসেন্স বিহীন হোটেল ও রেস্তোরার বিরুদ্ধে এবং আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে গতকাল  (শনিবার) রাতে যৌথ অভিযান পরিচালনা করেছে জেলা প্রশাসন এবং সিএমপি পুলিশ।

এসময় নগরীর পতেঙ্গা এলাকার বরিশাল হোটেল, হোটেল পতেঙ্গা টু ডে,পি এফ সি রিসোর্ট, হোটেল টানেল ভিউ এবং ইপিজেড এলাকার হোটেল রেড ইন্টার: হোটেল ব্লুসুম ইন্টারন্যাশনাল, হোটেল মুন কে অর্থদণ্ডের সহ অসামাজিক কার্যকলাপে সহায়তা করার জন্য চূড়ান্ত ভাবে সতর্ক করা হয়।

 

এছাড়া রেস্টুরেন্টে কালো পর্দা দিয়ে ছোট গোপন কক্ষে অসামাজিক কার্যকলাপের জন্য এবং লাইসেন্স না থাকায় গ্রিন ফুড রেস্টুরেন্ট তালা  দেয়া হয় এবং মেয়াদোত্তীর্ণ পণ্য ব্যবহার করায় বিবি মেক ওভার নামের বিউটি পার্লারে অভিযান চালানো হয়।

অভিযানে ৯টি প্রতিষ্ঠানে ১ লাখ ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে বলে জানিয়েছেন থানা প্রশাসন। চট্রগ্রাম জেলা প্রশাসনের পক্ষে  অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট

প্রতীক দত্ত এবং সিএমপির পক্ষে কর্ণফুলী জোনের এসি মো: আরিফ হোসেন এবং ইপিজেড থানার অফিসার ইনচার্জ  মো: আব্দুল করিম এবং পতেঙ্গা- ইপিজেড থানা পুলিশের সদস্যরা অভিযান কালে উপস্থিত ছিলেন। অভিযানে ১৭ নারী পুরুষকে আটক করেছে পুলিশ।

শেয়ার করুন

আরো দেখুন......