1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান  সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু দেওয়ানগঞ্জে ৭০০ পিস ইয়াবাসহ আটক-০১ পাঁচবিবিতে মেয়াদউত্তীর্ণ জেলা ও উপজেলা পকেট কমিটি বাতিলের দাবীতে বিএনপির সংবাদ সম্মেলন বটিয়াঘাটা ভান্ডারকোট ইউনিয়নে আদালতে মামলা থাকা অবস্থায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর বটিয়াঘাটায় কৃষি প্রনোদনা ও ইঁদুর নিধন কর্মসুচির সভা অনুষ্ঠিত পাঁচবিবি উপজেলার মহিপুরে আগাম আখচাষী মতবিনিময় সভা  অনুষ্ঠিত বাঘায় সাংবাদিক আবুল হাশেম ও তার বাবার উপর হামলা। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে গার্মেন্টস কর্মী ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ শফিউল আলম গ্রেফতার। বরগুনায় শ্রমিক লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান গোলাম কিবরিয়া গ্রেফতার 

বাংলাদেশ পুলিশ ফুটবল চ্যাম্পিয়নশীপ ২০২৩ উদ্বোধন

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
  • ৮০ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:০৬জুলাই নগরীর দামপাড়া পুলিশ লাইনস মাঠে  গতকাল ০৫ জুলাই বিকেলে পুলিশ ফুটবল চ্যাম্পিয়নশীপ ২০২৩ এর উদ্বোধন অনুষ্ঠান সম্পন্ন হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুলিশ ফুটবল চ্যাম্পিয়নশিপের উদ্ধোধন করেন সিএমপি কমিশনার  কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার) ।

খেলার উদ্বোধনী অনুষ্ঠানে সিএমপি ফুটবল দল চট্টগ্রাম রেঞ্জ দলের মোকাবেলা করে।

এসময় সেখানে সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এম এ মাসুদ ,অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন)  আ স ম মাহতাব উদ্দিন, পিপিএম-সেবা প্রবীর কুমার রায়, পিপিএম (বার), অ্যাডিশনাল ডি আই জি (অর্থ ও প্রশাসন), চট্টগ্রাম রেঞ্জ; সিএমপি’র উপ-পুলিশ কমিশনার (সদর)  মোঃ আব্দুল ওয়ারীশ , মহানগরী ক্রীড়া সংস্থার ফুটবল ‌সম্পাদক ইবাদুল হক লুলু, সিজেকেএস কাউন্সিলর ও চট্টগ্রাম চেম্বার পরিচালক অহিদ সিরাজ স্বপন সহ সিএমপি ও চট্টগ্রাম রেঞ্জের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী ম্যাচে চট্রগ্রাম রেঞ্জ দল ২-১ গোলে সিএমপি টিম কে পরাজিত করে শুভ সূচনা করেন।

শেয়ার করুন

আরো দেখুন......