1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার জলিরপাড় বাজারে অভিযান চালিয়ে অবৈধ কারেন্ট জাল জব্দ এবং পুড়িয়ে ধ্বংস

  • আপডেট সময়ঃ সোমবার, ৩ জুলাই, ২০২৩
  • ১৭০ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ, বিশেষ প্রতিনিধি: উপজেলার জলিরপাড় বাজারে বিভিন্ন দোকানে বিক্রির সময় অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়। আজ সোমবার ৩ জুলাই বিকেল ৪টায় উপজেলা প্রশাসন উপজেলার জলিরপাড় বাজারে অভিযান চালিয়ে ওইসব অবৈধ চায়না কারেন্ট জাল জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৩০ লাখ টাকা। এসময় অবৈধ কারেন্ট জালগুলো আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত কুমার সাহা গণমাধ্যমকে জানান, উপজেলার জলিরপাড় বাজারে বিভিন্ন দোকানে অভিযান চালিয়ে অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়, জালগুলো আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয় ।

অভিযানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ খায়রুল ইসলাম, ননীক্ষীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ রনি আহমেদ, ইউপি সদস্য জাফর শেখ,জলিরপাড় বাজার বণিক সমিতির নেতৃবৃন্দ, জলিরপাড় ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা ইমারত হোসেন, উপজেলা ভূমি অফিসের নাজির গোপাল চন্দ্র পালসহ নিরাপত্তায় নিয়োজিত ছিলেন উপজেলার আনসার সদস্যের একটি টিম, উপস্থিত থেকে বাজারের পাশে বঙ্গরত্ন মহাবিদ্যালয়ের মাঠে জনসম্মুখে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়। উল্লেখ্য:-উপজেলায় দিন দিন দেশীয় মাছ ধ্বংসের দ্বারপ্রান্তে পৌঁছে গিয়েছে এ ধ্বংসের হাত থেকে মাছ,মাছের ডিম এবং পোনা রক্ষার্থে সচেতন মহল মুকসুদপুর উপজেলা প্রশাসন এবং গোপালগঞ্জ

জেলা প্রশাসক মহোদয়কে সাধুবাদ জ্ঞাপনসহ দয়াময় আল্লাহর কাছে অফুরন্ত দোয়া করেন এবং এলাকার জনগণ আরো বলেন যারা বিভিন্ন বিলে,খালে নালাতে ও নদীতে অবৈধ কারেন্ট জাল পেতে দেশীয় মাছ ধ্বংস করছে তাদেরকে আইনের আওতায় এনে শাস্তি দানের আহ্বান জানান।

শেয়ার করুন

আরো দেখুন......