1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার জলিরপাড় বাজারে অভিযান চালিয়ে অবৈধ কারেন্ট জাল জব্দ এবং পুড়িয়ে ধ্বংস

  • আপডেট সময়ঃ সোমবার, ৩ জুলাই, ২০২৩
  • ১৭৯ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ, বিশেষ প্রতিনিধি: উপজেলার জলিরপাড় বাজারে বিভিন্ন দোকানে বিক্রির সময় অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়। আজ সোমবার ৩ জুলাই বিকেল ৪টায় উপজেলা প্রশাসন উপজেলার জলিরপাড় বাজারে অভিযান চালিয়ে ওইসব অবৈধ চায়না কারেন্ট জাল জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৩০ লাখ টাকা। এসময় অবৈধ কারেন্ট জালগুলো আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত কুমার সাহা গণমাধ্যমকে জানান, উপজেলার জলিরপাড় বাজারে বিভিন্ন দোকানে অভিযান চালিয়ে অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়, জালগুলো আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয় ।

অভিযানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ খায়রুল ইসলাম, ননীক্ষীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ রনি আহমেদ, ইউপি সদস্য জাফর শেখ,জলিরপাড় বাজার বণিক সমিতির নেতৃবৃন্দ, জলিরপাড় ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা ইমারত হোসেন, উপজেলা ভূমি অফিসের নাজির গোপাল চন্দ্র পালসহ নিরাপত্তায় নিয়োজিত ছিলেন উপজেলার আনসার সদস্যের একটি টিম, উপস্থিত থেকে বাজারের পাশে বঙ্গরত্ন মহাবিদ্যালয়ের মাঠে জনসম্মুখে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়। উল্লেখ্য:-উপজেলায় দিন দিন দেশীয় মাছ ধ্বংসের দ্বারপ্রান্তে পৌঁছে গিয়েছে এ ধ্বংসের হাত থেকে মাছ,মাছের ডিম এবং পোনা রক্ষার্থে সচেতন মহল মুকসুদপুর উপজেলা প্রশাসন এবং গোপালগঞ্জ

জেলা প্রশাসক মহোদয়কে সাধুবাদ জ্ঞাপনসহ দয়াময় আল্লাহর কাছে অফুরন্ত দোয়া করেন এবং এলাকার জনগণ আরো বলেন যারা বিভিন্ন বিলে,খালে নালাতে ও নদীতে অবৈধ কারেন্ট জাল পেতে দেশীয় মাছ ধ্বংস করছে তাদেরকে আইনের আওতায় এনে শাস্তি দানের আহ্বান জানান।

শেয়ার করুন

আরো দেখুন......