1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

আনোয়ারায় পৃথক অভিযানে ৪ জুয়াড়ি ও ১ মাদক কারবারী আটক

  • আপডেট সময়ঃ রবিবার, ২ জুলাই, ২০২৩
  • ১০২ জন দেখেছেন

এস এম মঈনউদ্দীন, আনোয়ারা  :: চট্টগ্রামের আনোয়ারায় পৃথক অভিযান চালিয়ে ৪ জুয়াড়ি ও ১ মাদক কারবারীকে আটক করেছে আনোয়ারা থানা পুলিশ। রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ ওসির নির্দেশে পুলিশ পরিদর্শক তদন্ত মো: আতাউল হক চৌধুরী নেতৃত্বে বটতলী গ্রামে এক অভিযানে উপজেলার পশ্চিম গহিরা গ্রামের আনোয়ারুল ইসলামের ছেলে সৈয়দ নুর (৪৫), জুইদন্ডী গ্রামের মো: হোসেনের ছেলে নাজিম (২৪), বটতলী মাঝের পাড়া এলাকার জাকের সওদাগরের ছেলে মো : রুবেল (২৭) ও লেদু মিয়ার ছেলে মো: শাহাজাহান (৩২) কে জুয়া খেলা অবস্থায় গ্রেফতার করা হয়। একই রাতে আরেক অভিযানে বটতলী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের কালু সিকদার বাড়ীর ছগির আহমদের ছেলে রফিককে মাদক সেবন করা অবস্থায় গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল আহম্মেদ বলেন, জুয়া ও মাদকের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনায় গতকাল রাত ৪ জুয়াড়ি ও ১ মাদক কারবারীকে আটক করা হয়েছে। জুয়া এবং মাদকের বিরুদ্ধে নিয়মিত অভিযান চলবে বলে জানান তিনি।

শেয়ার করুন

আরো দেখুন......