1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ভিকটিকে উদ্ধার ও এজাহার নামীয় প্রধান আসামি মোঃ মোস্তাফা কামালসহ আটক-০২ আমতলীতে যত্রতত্র গড়ে ওঠা ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ। বদলগাছীতে ফায়ার সার্ভিস আসার পূর্বেই আগুন নিভাল গ্রামবাসী। সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ টেপির বাড়ি উচ্চ বিদ্যালয়ের নব গঠিত পরিচালনা  কমিটি গঠন।  চট্রগ্রাম,রিয়াজ উদ্দিন বাজার এর বিপরিতে, রাইফেল ক্লাব এলাকায় চার্জার ফ্যানের মূল্য বেশি,ফুলকলির মেয়াদ উত্তীর্ণ পণ্য থাকায় জরিমানা। বাঘায় কবি সাহিত্যিক পরিষদের ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন । কালাইয়ে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত স্থানীয় এমপি তার বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় নির্বাচন প্রভাবিত আশংকায় প্রার্থীতা প্রত্যাহার করলেন।   বটিয়াঘাটায় নারিকেল ফলনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

আনোয়ারায় পৃথক অভিযানে ৪ জুয়াড়ি ও ১ মাদক কারবারী আটক

  • আপডেট সময়ঃ রবিবার, ২ জুলাই, ২০২৩
  • ৯৪ জন দেখেছেন

এস এম মঈনউদ্দীন, আনোয়ারা  :: চট্টগ্রামের আনোয়ারায় পৃথক অভিযান চালিয়ে ৪ জুয়াড়ি ও ১ মাদক কারবারীকে আটক করেছে আনোয়ারা থানা পুলিশ। রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ ওসির নির্দেশে পুলিশ পরিদর্শক তদন্ত মো: আতাউল হক চৌধুরী নেতৃত্বে বটতলী গ্রামে এক অভিযানে উপজেলার পশ্চিম গহিরা গ্রামের আনোয়ারুল ইসলামের ছেলে সৈয়দ নুর (৪৫), জুইদন্ডী গ্রামের মো: হোসেনের ছেলে নাজিম (২৪), বটতলী মাঝের পাড়া এলাকার জাকের সওদাগরের ছেলে মো : রুবেল (২৭) ও লেদু মিয়ার ছেলে মো: শাহাজাহান (৩২) কে জুয়া খেলা অবস্থায় গ্রেফতার করা হয়। একই রাতে আরেক অভিযানে বটতলী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের কালু সিকদার বাড়ীর ছগির আহমদের ছেলে রফিককে মাদক সেবন করা অবস্থায় গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল আহম্মেদ বলেন, জুয়া ও মাদকের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনায় গতকাল রাত ৪ জুয়াড়ি ও ১ মাদক কারবারীকে আটক করা হয়েছে। জুয়া এবং মাদকের বিরুদ্ধে নিয়মিত অভিযান চলবে বলে জানান তিনি।

শেয়ার করুন

আরো দেখুন......