1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ঘূর্ণিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্ত মংপ্রু মার্মার পরিবারের মানবেতর জীবনযাপন, আয়েরও কোন উৎস নেই ঝিনাইদহ চেক পোস্টে ২৭০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কালাইয়ে শেষ মুহূর্তে জমে উঠেছে পশুর হাট। *মানবিক কার্যক্রমের অংশ হিসেবে আসন্ন পবিত্র ঈদুল আযহা-২০২৪ উপলক্ষে ৫০ টি দুস্থ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে র‍্যাব-৭, চট্টগ্রাম।* এলজিইডি’র বাস্তবায়নে মুকসুদপুরের বিলচান্দা গ্রামের মানুষ শহরের সুবিধা পেতে চলেছে সাগরিকা ও হালিশহর বড়পুল মহেশখাল পাড়স্থ পশুর হাট পরিদর্শনে সিএমপি পুলিশ কমিশনার “সাংবাদিকতা সংক্রান্ত নেতিবাচক লেখাগুলো ফেসবুকে প্রচার বন্ধ হোক”- “সাইদুর রহমান রিমন”।  ঝিনাইগাতীতে মিলন হত্যার আসামী কাজল গ্রেফতার র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে নিষিদ্ধ জঙ্গি সংগঠন ‘আনসার আল ইসলাম’র সক্রিয় সদস্য কর্ণফুলী থানা এলাকা থেকে উগ্রবাদী পুস্তিকা সহ গ্রেফতার -০২।  সোনে মেরিনচর পাড়া প্রাথমিক ও নিন্ম মাধ্যমিক বিদ্যালয় আলীকদম উপজেলায় শিক্ষা ক্ষেত্রে অনন্য নিদর্শন

কিছু মানুষ দেশের ভালো দেখতে পারে না: কোটালীপাড়ায় প্রধানমন্ত্রী

  • আপডেট সময়ঃ শনিবার, ১ জুলাই, ২০২৩
  • ৯৮ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ, বিশেষ প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের কার্যালয় উদ্বোধন শেষে মোনাজাতে অংশ নেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘কিছু মানুষ দেশের ভালো দেখতে পারে না। তারা চোখ থাকতে অন্ধ। আমি নিজের জন্য নয়, দেশের মানুষের ভাগ্য করতে এসেছি।’ আজ শনিবার দুপুরে গোপালগঞ্জের কোটালীপাড়ায় তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মী, সুধীজন ও জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আগামী নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘আমি দেশের মানুষের ভাগ্য উন্নয়ন করবই। যারা চায়নি দেশের উন্নয়ন হোক, এটা তাদের প্রতি আমার চ্যালেঞ্জ।’

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সড়ক পথে শনিবার বেলা সাড়ে ১১টায় দুই দিনের গোপালগঞ্জ সফর উপলক্ষে কোটালীপাড়ায় পৌঁছান। সঙ্গে আসেন প্রধানমন্ত্রীর ছেলে ও তাঁর তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোটালীপাড়া পৌঁছালে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং সাধারণ মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানান। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের নবনির্মিত কার্যালয়ের উদ্বোধন করেন।

 

এরপর আওয়ামী লীগ সভাপতি কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয় চত্বরে দুটি গাছের চারা রোপণ করেন। সজীব ওয়াজেদ জয় সেখানে রোপন করেন একটি গাছের চারা। কর্মসূচি শেষে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা কোটালীপাড়া আওয়ামী লীগ কার্যালয়ে তৃণমূল নেতাদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

 

শনিবার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোটালীপাড়ায় মধ্যাহ্ন ভোজে অংশ নেন। বিকেলে তাঁর কোটালীপাড়া থেকে জন্মস্থান ও নিজগ্রাম টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা দেওয়ার কথা।

 

টুঙ্গিপাড়া পৌঁছে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাবেন। তিনি কিছুক্ষণ বেদীর পাশে দাঁড়িয়ে থেকে বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করবেন। তারপর পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু ও ৭৫ এর ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফেরাত কামনায় শেষ দোয়া মোনাজাতে অংশ নেবেন। শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়ার নিজ বাসভবনে রাত্রিযাপন করবেন।

আগামীকাল রোববার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়া উপজেলার তৃণমূল নেতাকর্মী ও সুধীজনদের সঙ্গে মতবিনিময় সভায় অংশ নেবেন।

গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া-কোটালীপাড়া উপজেলা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ নির্বাচনী এলাকা। এই নির্বাচনী এলাকা থেকে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা সাতবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা চলতি বছরের ২৫ ফেব্রুয়ারি কোটালীপাড়া উপজেলার ভাঙ্গারহাট তালিমপুর-তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে জনসভায় প্রধান অতিথির ভাষণ দেন।

শেয়ার করুন

আরো দেখুন......