1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

বালিয়াডাঙ্গীর দুওসুও ইউনিয়ন বাসী -কে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জ্ঞাপন করেছেন সুলতান আলী

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩
  • ১৫৭ জন দেখেছেন

মোহাম্মদ  মিলন  আকতার,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :- বালিয়াডাঙ্গী উপজেলার ৫নং দুওসুও ইউনিয়ন বাসী -কে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জ্ঞাপন করেছেন  ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ন আহ্বায়ক , স্বচ্ছ, তরুণ, ক্লিন -ইমেজ এর অধিকারী মোঃ সুলতান আলী ।  সকলকেই  পবিত্র ঈদুল আযহার  শুভেচ্ছা ও অভিনন্দন। সব ভেদাভেদ ভুলে একে অপরকে বুকে জড়ানোর দিন; সাম্য, সৌহার্দ্য, ভালোবাসা, মিলনের দিন।

“কুরবাণীর মহান আদর্শ নিয়ে পবিত্র ঈদুল আয্হা  মুসলিম জাতির দ্বারে সমাগত। পবিত্র ঈদুল আযহার মহান আদর্শ,  শিক্ষা, চিন্তা ও কর্মে প্রতিফলন করতে হবে।

ত্যাগের মহিমায় মহিমান্বিত প্রতি বছর ঈদুল আযহা  ফিরে আসে। স্বার্থপরতা পরিহার করে মানবতার কল্যাণে নিজেকে উৎসর্গ করা কোরবানির শিক্ষা। হিংসা-বিদ্বেষ, লোভ-ক্রোধকে পরিহার করে সমাজে শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠায় আত্মনিবেদিত হওয়া কর্তব্য।  ‘‘প্রতিবছর ঈদ আসে জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম -প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে৷ তাই এ দিন সকল কালিমা আর কলুষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পর প্রীতির বন্ধনে আবদ্ধ হবার দিন ৷ ঈদু’ল আয্হার শিক্ষা বাস্তব জীবনে প্রতিফলিত করা  কর্তব্য ।প্রতিবছরের ন্যায় এবারও সমগ্র মুসলিম জাতি ঈদ উদযাপন করবে ‌।

আত্মিক পরিশুদ্ধির ফলে দূর হয়ে যাবে সব সংকীর্ণতা ভেদাভেদ,  অন্যায়, অবিচার, ঘৃণা, বিদ্বেষ, হিংসা।  ঈদ যে আনন্দের বার্তাবয়ে এনেছে, তার মর্মমূলে আছে শান্তি ও ভালোবাসা। পরস্পরের বন্ধুত্বপূর্ণ হয়ে ওঠার এক মহান উপলক্ষ ঈদ। ঈদুল আযহার  আগমনী সুরে বেজে চলেছে মানুষে মানুষে মিলনের এই আকুতি।

পরিশেষে, ঈদ সামষ্টিক জীবনে যে মিলন ও শুভবোধের চর্চার দৃষ্টান্ত স্থাপন করে, তা সঞ্চারিত হোক সবার প্রতিদিনের  ঈদ হোক জীবনকে নবায়ন করার আহ্বান। ঈদের আনন্দ হোক সর্বজনীন ।

শেয়ার করুন

আরো দেখুন......