1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

ফুলপুর অতিরিক্ত ভাড়া আদায়ের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান।

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩
  • ৮৫ জন দেখেছেন

জুয়েল রানা বিশেষ প্রতিনিধি,(ময়মনসিংহ ফুলপুর):-ময়মনসিংহের ফুলপুরে অদ্য ২৭/০৬/২০২৩ ফুলপুর উপজেলা  বাসস্ট্যান্ডের অতিরিক্ত ভাড়া আদায়ের দায়ে।যানবাহনের  বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত বিশেষ অভিযান  পরিচালনা হয়।ঈদের ছোটিতে ঘরমুখি মানুষের কাছ থেকে অতিরিক্ত ভাড়া নেওয়া হচ্ছে বলে অভিযোগ পায় ফুলপুর উপজেলা প্রশাসন।

জনস্বার্থে ও ভোগান্তির লাগবের জন্যে ও মাঠে কাজ করেন ফুলপুর উপজেলা প্রশাসন এবং  যাত্রীদের থেকে  অতিরিক্ত ভাড়া না দিতে হয় ঈদ আনন্দের ঘরমুখি মানুষ সঠিক ভাড়ায় বাড়িতে পৌঁছতে অতিরিক্ত ভাড়া না গুনতে হয়। পরে জনস্বার্থে যৌথ অভিযান পরিচালনা করে অতিরিক্ত ভাড়া  আদায়ের দায়ে ৪ টি যানবাহনকে সড়ক পরিবহন আইন ২০১৮ এর আওতায় মোট ৫৪০০/- টাকা জরিমানা করা হয়।এসময় জনস্বার্থে ভ্রাম্যমাণ আদালত ও যৌথ বিশেষ অভিযানে পরিচালনায় নেতৃত্ব দেন ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এম সাজ্জাদুল হাসান ইউএনও। ভ্রম‍্যমান আদালতের যানবাহন এর বিশেষ অভিযানে  সার্বিক সহযোগিতা করেন ফুলপুর থানার অফিসার ইন চার্জ ওসি আব্দুল্লাহ আল মামুন।এবং সেকেন্ড অফিসার মেহেদী হাসান সুমন সহ  ফুলপুর থানার  অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ ।

শেয়ার করুন

আরো দেখুন......