1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

গোপালগঞ্জের মুকসুদপুরে সড়ক দূর্ঘটনায় র‌্যাব সদস্য নিহত, আহত ৪

  • আপডেট সময়ঃ রবিবার, ২৫ জুন, ২০২৩
  • ১০৪ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ, বিশেষ প্রতিনিধি।গোপালগঞ্জের মুকসুদপুরে সড়ক দূর্ঘটনায় র‌্যাব সদস্য রবিউল মোমিন নিহত। এই ঘটনায় আরও ৪ জন আহত হয়েছে। রবিবার (২৫ জুন) সন্ধ্যায় ঢাকা-খুলনা মহাসড়কের উপজেলার পুরাতন মুকসুদপুরে র‌্যাবের একটি গাড়ি (খুলনা মেট্রো,অ-১১-০১০৬)  ঢাকা থেকে খুলনা যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্র্যাক ( ঢাকা মেট্রো ট, ২৪-৫৯৪০) মুখোমুখি সংর্ঘষ হয়।

পরে মুকসুদপুর ফায়ার সার্ভিস এবং স্থানীয়রা তাদের উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক আহত র‌্যাব সদস্য রবিউল মোমিনকে মৃত্যু ঘোষনা করেন। আহতদের অবস্থা অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেলে প্রেরণ করা হয়েছে। আহতরা হলো র‌্যাব সদস্য রাশেদ হাওলাদার, মিলন এবং র‌্যাবের কার্পেন্টার আবুল কালাম,অটোভ্যানযাত্রী আকমল।

 

মুকসুদপুর থানার ওসি মো: আবু বকর মিয়া ঘটনার সত্বতা নিশ্চিত করে জানান, র‌্যাব ১০৬ খুলনার একটি গাড়ি ঢাকা থেকে খুলনা যাওয়ার পথে পুরাতন মুকসুদপুরে বিপরীত দিক থেকে আসা একটি ট্র্যাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ৪জন র‌্যাব সদস্য ও একজন ভ্যান যাত্রী আহত হয়। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক র‌্যাব সদস্য রবিউল মোমিনকে মৃত্যু ঘোষনা করেন। আহতদের উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেলে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় ঘাতক ট্র্যাক আটক করা হয়েছে কিন্তু চালক এবং হেলপার পালিয়ে গেছে। এলাকার পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে আছে।

শেয়ার করুন

আরো দেখুন......