1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

সাজেক ও বাঘাইছড়ি সড়কে লাভ পয়েন্টের উদ্বোধন

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৩ জুন, ২০২৩
  • ৫১ জন দেখেছেন

রুপম চাকমা, বাঘাইছড়ি,(রাঙ্গামাটি):- সাজেকে ভ্রমনে  আসা পর্যটকদের আকৃষ্ট করতে  বাঘাইছড়িতে   ‘বাঘাইছড়ি লাভ পয়েন্ট’র উদ্বোধন করা হয়েছে।

 

বৃহস্পতিবার (২২জুন) বিকাল ৩ ঘটিকায় বাঘাইছড়ি  সাজেক সড়কের  বাঘাইহাট এলাকার ১০ নম্বর পুলিশ ক্যাম্পের সামনে ইংরেজীতে আই লাভ বাঘাইছড়ি লেখা ও সৌন্দর্যময় স্থানটির উদ্বোধন  উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুমানা আক্তার।

 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল আলম সহ স্থানীয় জনপ্রতিনিধিরা।

 

দেশের প্রথম সাড়ির পর্যটনকেন্দ্র সাজেক ভ্যালীর প্রবেশ পথকে সৌন্দর্যময় করতে এবং পর্যটকদের আকর্ষণ বাড়ানোর জন্য এ ভিউ পয়েন্ট স্থাপন করা হয়েছে।

 

এ বিষয়ে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার বলেন,  সাজেক ও বাঘাইছড়ি উপজেলা গামী পর্যটকদের জন্য দৃষ্টিনন্দন একটি জায়গা হিসেবে পরিচিত পাবে।

 

স্থাপনাটির উত্তরে সাজেক ভ্যালী ও পশ্চিমে বাঘাইছড়ি উপজেলা সদর আর এটি বাঘাইছড়ি উপজেলার প্রবেশদ্বারে নির্মিত হওয়ায় স্থাপনাটির নাম “বাঘাইছড়ি লাভ পয়েন্ট” রাখা হয়েছে। উপজেলা প্রশাসনের অর্থায়নে তরুণ প্রকৌশলী মাহমুদুল হাসান সোহাগ এক মাস পরিশ্রম করে এই লাভ পয়েন্ট নির্মাণ কাজ সম্পন্ন করেন।

শেয়ার করুন

আরো দেখুন......