1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

তাহিরপুর উপজেলা বাসীকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন” মোঃ হামিদুল ইসলাম।

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৩ জুন, ২০২৩
  • ৮৫ জন দেখেছেন

মুরাদ হোসেন, সুনামগঞ্জ প্রতিনিধি:-তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের ১নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক  মোঃ হামিদুল ইসলাম।তার দেওয়া অগ্ৰীম পবিত্র ঈদ  শুভেচ্ছা বাণীতে বলেন,বছর ঘুরে মুসলিম উম্মাহর আনন্দময় দিন ঈদুল আজহা আমাদের মাঝে সমাগত। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে তাহিরপুর উপজেলা,শ্রীপুর উত্তর ইউনিয়নবাসীসহ জেলা,উপজেলা,বিএনপির দলীয় নেতা কর্মী,বন্ধু,বান্ধব শুভাকাঙ্ক্ষী ও ১নং ওয়ার্ডের সকল মুসলিম ভাইবোনদের জানাই আমার পক্ষ থেকে আন্তরিক ও অগ্ৰীম ঈদ শুভেচ্ছা ও মোবারকবাদ। ঈদ মোবারক।”

 

মহান আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় পবিত্র ঈদুল আযহা। মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র হযরত ইসমাইল (আ.) কে কোরবানি করতে উদ্যত হয়ে হযরত ইব্রাহিম (আ.) আল্লাহর প্রতি অবিচল আনুগত্য, অকুণ্ঠ আত্মত্যাগ ও অগাধ ভালোবাসার যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন, তা চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয়। তাঁরই নিদর্শন স্বরুপ আমরা প্রতি বছর আল্লাহতায়ালার সন্তুষ্টির উদ্দেশ্যে পশু কোরবানী করি। এই উৎসবের মধ্য দিয়ে সামর্থ্যবান মুসলমানগণ কুরবানিকৃত পশুর মাংস আত্মীয় ও প্রতিবেশীদের মধ্যে বিলিয়ে দেন এবং সমাজে সাম্যের বাণী প্রতিষ্ঠিত করেন। পবিত্র ঈদুল আযহার প্রকৃত শিক্ষা ও ত্যাগের আদর্শ ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হোক-এই কামনা করছি। আবারও আমার পক্ষ থেকে সবাইকে জানাই ঈদ মোবারক।”

শুভেচ্ছান্তে:: মোঃ হামিদুল ইসলাম,শ্রীপুর উত্তর ইউনিয়নের ১নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক।”

শেয়ার করুন

আরো দেখুন......