1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাগেরহাট ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন। রান্নার কাজে ব্যস্ত মা, খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক রেজাউল করিম স্যারকে কেয়া’র পক্ষ থেকে শুভেচ্ছা ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (দ্বিতীয় ধাপ) উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন সংক্রান্তে ব্রিফিং কালাইয়ে চলতি মৌসুমে হিমাগারে আলুর ভাড়া বৃদ্ধির প্রতিবাদে চাষীদের মানববন্ধন রাজা তার নিজ বাড়ীতে খাবার খায় না দশ বছর। বদলগাছী ঐতিহাসিক পাহাড় পুর বৌদ্ধ বিহার আন্তজাতিক যাদুঘর দিবস পালিত। শেরপুরের ঝিনাইগাতীতে গরুচোর চাক্রের ৫সদস্য গ্রেপ্তার আমতলীতে মহাসড়কের দু’পাশে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহূর্তের প্রচার প্রচারণায় এগিয়ে আবুল কাশেম রাজের দোয়াত কলম মার্কা

তাহিরপুর উপজেলা বাসীকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন” মোঃ জামাল হোসাইন।

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩
  • ২২৬ জন দেখেছেন

মুরাদ হোসেন, সুনামগঞ্জ প্রতিনিধি: বৃহস্পতিবার(২২ জুন) এক বাণীতে এই শুভেচ্ছা জানান তিনি।তরুণ কয়লা,পাথর ব্যবসায়ী ও শ্রীপুর উত্তর ইউনিয়ন যুবদলের সহ সাধারণ সম্পাদক মোঃ জামাল হোসাইন।তার দেওয়া অগ্ৰীম পবিত্র ঈদ  শুভেচ্ছা বাণীতে বলেন,বছর ঘুরে মুসলিম উম্মাহর আনন্দময় দিন ঈদুল আজহা আমাদের মাঝে সমাগত। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে তাহিরপুর উপজেলা,শ্রীপুর উত্তর ইউনিয়নবাসীসহ ৭নং ওয়ার্ডের সকল মুসলিম ভাইবোনদের জানাই আমার পক্ষ থেকে আন্তরিক ও অগ্ৰীম শুভেচ্ছা ও মোবারকবাদ। ঈদ মোবারক।”

 

মহান আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় পবিত্র ঈদুল আযহা। মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র হযরত ইসমাইল (আ.) কে কোরবানি করতে উদ্যত হয়ে হযরত ইব্রাহিম (আ.) আল্লাহর প্রতি অবিচল আনুগত্য, অকুণ্ঠ আত্মত্যাগ ও অগাধ ভালোবাসার যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন, তা চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয়। তাঁরই নিদর্শন স্বরুপ আমরা প্রতি বছর আল্লাহতায়ালার সন্তুষ্টির উদ্দেশ্যে পশু কোরবানী করি। এই উৎসবের মধ্য দিয়ে সামর্থ্যবান মুসলমানগণ কুরবানিকৃত পশুর মাংস আত্মীয় ও প্রতিবেশীদের মধ্যে বিলিয়ে দেন এবং সমাজে সাম্যের বাণী প্রতিষ্ঠিত করেন। পবিত্র ঈদুল আযহার প্রকৃত শিক্ষা ও ত্যাগের আদর্শ ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হোক-এই কামনা করছি। আবারও আমার পক্ষ থেকে সবাইকে জানাই ঈদ মোবারক।”

শুভেচ্ছান্তে:: মোঃ জামাল হোসাইন? পাথর,কয়লা ব্যবসায়ী ও শ্রীপুর উত্তর ইউনিয়ন যুবদলের সহ সাধারণ সম্পাদক।”

শেয়ার করুন

আরো দেখুন......