1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত ঢাকা উত্তরের সাবেক মেয়র আতিক ও শেরপুর জেলা আঃ লীগের সা:সম্পাদক এড: চন্দন কুমার আটক। বরগুনায় জমকালো আয়োজনে কালবেলার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সাবেক কৃষি মন্ত্রী না ফেরার দেশে চলে গেলেন অগ্নি কন্যা মতিয়া চৌধুরী! র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ফেনী সদর হাসপাতাল এলাকা থেকে ছিনতাই হওয়া মিশুক গাড়ি উদ্ধার সহ ছিনতাইকারী গ্রেফতার-০৩  বটিয়াঘাটায় বিএনপির লিফলেট বিতরণ ও পথসভায় অনুষ্ঠিত শ্রীপুরে বিএনপির নেতা কর্মীদের সাথে ডাঃ শফিকুল ইসলামের মতবিনিময় সভা ঝিনাইগাতীতে ডা: সেরাজুল হক স্মৃতি সংসদের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত সবজি ও নিত্যপণ্যের বাজারে আগুন  সাধারণ মানুষের হাহাকার 

তাহিরপুর উপজেলা বাসীকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন” মোঃ জামাল হোসাইন।

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩
  • ২৪৯ জন দেখেছেন

মুরাদ হোসেন, সুনামগঞ্জ প্রতিনিধি: বৃহস্পতিবার(২২ জুন) এক বাণীতে এই শুভেচ্ছা জানান তিনি।তরুণ কয়লা,পাথর ব্যবসায়ী ও শ্রীপুর উত্তর ইউনিয়ন যুবদলের সহ সাধারণ সম্পাদক মোঃ জামাল হোসাইন।তার দেওয়া অগ্ৰীম পবিত্র ঈদ  শুভেচ্ছা বাণীতে বলেন,বছর ঘুরে মুসলিম উম্মাহর আনন্দময় দিন ঈদুল আজহা আমাদের মাঝে সমাগত। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে তাহিরপুর উপজেলা,শ্রীপুর উত্তর ইউনিয়নবাসীসহ ৭নং ওয়ার্ডের সকল মুসলিম ভাইবোনদের জানাই আমার পক্ষ থেকে আন্তরিক ও অগ্ৰীম শুভেচ্ছা ও মোবারকবাদ। ঈদ মোবারক।”

 

মহান আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় পবিত্র ঈদুল আযহা। মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র হযরত ইসমাইল (আ.) কে কোরবানি করতে উদ্যত হয়ে হযরত ইব্রাহিম (আ.) আল্লাহর প্রতি অবিচল আনুগত্য, অকুণ্ঠ আত্মত্যাগ ও অগাধ ভালোবাসার যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন, তা চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয়। তাঁরই নিদর্শন স্বরুপ আমরা প্রতি বছর আল্লাহতায়ালার সন্তুষ্টির উদ্দেশ্যে পশু কোরবানী করি। এই উৎসবের মধ্য দিয়ে সামর্থ্যবান মুসলমানগণ কুরবানিকৃত পশুর মাংস আত্মীয় ও প্রতিবেশীদের মধ্যে বিলিয়ে দেন এবং সমাজে সাম্যের বাণী প্রতিষ্ঠিত করেন। পবিত্র ঈদুল আযহার প্রকৃত শিক্ষা ও ত্যাগের আদর্শ ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হোক-এই কামনা করছি। আবারও আমার পক্ষ থেকে সবাইকে জানাই ঈদ মোবারক।”

শুভেচ্ছান্তে:: মোঃ জামাল হোসাইন? পাথর,কয়লা ব্যবসায়ী ও শ্রীপুর উত্তর ইউনিয়ন যুবদলের সহ সাধারণ সম্পাদক।”

শেয়ার করুন

আরো দেখুন......