1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

নানিয়ারচর প্রেস ক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ বুধবার, ২১ জুন, ২০২৩
  • ৫৫ জন দেখেছেন

তুফান চাকমা, নানিয়ারচর প্রতিনিধিঃ- রাঙামাটির নানিয়ারচর প্রেস ক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

 

বুধবার (২১ জুন) বিকালে উপজেলার অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন নানিয়ারচর প্রেস ক্লাবের সভাপতি মেহেদী ইমাম।

 

উপজেলা প্রেস ক্লাবের সদস্য ও আজকের পত্রিকার উপজেলা প্রতিনিধি মেহেরাজ হোসেন এর সঞ্চালনায় আয়োজিত সভায় দপ্তর সম্পাদক ও সাপ্তাহিক পাহাড়ের সময় পত্রিকার উপজেলা প্রতিনিধি তুফান চাকমা, সদস্য ও দৈনিক রাঙামাটি স্টাফ রিপোর্টার ইকবাল হোসেন, প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ গোলাম মোস্তফা, সদস্য ওমর ফারুক উপস্থিত ছিলেন।

 

সভায় নানিয়ারচর উপজেলায় বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার, জনদূর্ভোগ ও জনস্বার্থে সংবাদ প্রচার বিষয়ে আলোচনা করা হয়। এছাড়াও সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমকে হত্যার প্রতিবাদে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

 

সভায় বক্তারা সাংবাদিক দম্পতি সাগর রণি হত্যাকাণ্ড, বোরহান উদ্দিন হত্যাকাণ্ড ও সারাদেশে সাংবাদিক হত্যা, নির্যাতন এবং হয়রানি বন্ধ সহ এ সকল মামলায় আসামীদেরকে দ্রুত আইনের আওতায় আনার পাশাপাশি সর্বোচ্চ শাস্তির দাবি জানান।

শেয়ার করুন

আরো দেখুন......