1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

নড়াইলের কালিয়া সোনালী ব্যাংক থেকে পুর্বের কায়দায় চুরি করতে গিয়ে পিবিআইর হাতে আটক ২

  • আপডেট সময়ঃ বুধবার, ১৪ জুন, ২০২৩
  • ৯৯ জন দেখেছেন

মোঃ শহিদুল ইসলাম, বিশেষ প্রতিনিধিঃ সোনালী ব্যাংক থেকে টাকা হাতিয়ে নেওয়ার সময় আটক ২

আটক রফিকুল হাওলাদার ও মজিবর মৃধা। বাগেরহাটের মোল্লাহাটে সম্প্রতি সোনালী ব্যাংক শাখার কাউন্টার টেবিল থেকে শান্তি রঞ্জন বিশ্বাস নামে এক ব্যক্তির ৫০ হাজার টাকা চুরি হওয়ার ঘটনা ঘটেছে। এ সংক্রান্ত একটি ভিডিও গত বুধবার (৭ জুন) পত্রিকায় প্রকাশিত হয়। সেই ভিডিওটি পিবিআই বাগেরহাটকে ট্যাগ করা হয়। ফলে সংবাদটি পিবিআইর নজরে আসে এবং শুরু হয় তাদের কার্যক্রম।

 

গত মঙ্গলবার (১৩ জুন) ওই চক্রটি নড়াইলের কালিয়া সোনালী ব্যাংকে একই কায়দায় চুরি করতে গেলে পিবিআই তাদেরকে আটক করতে সক্ষম হয়।

 

আটক ব্যক্তিরা হলেন- রফিকুল হাওলাদার ও মজিবর মৃধা। তাদের দুজনের বাড়ি বাগেরহাটের মোংলায়।

 

বাগেরহাট পিবিআইর এসপি আব্দুর রহমান বলেন, সাংবাদিকরা  পিবিআই বাগেরহাটকে খবরটি  ট্যাগ করায় খবরটি দেখি এবং আসামিদের ভিডিও ফুটেজ দেখে তাদের শনাক্ত করার চেষ্টা করি। একপর্যায়ে নড়াইল কালিয়া থেকে তাদের মঙ্গলবার আটক করা হয়।

 

উল্লেখ্য, গত ৭ জুন দুপুর ১টায় মোল্লাহাট উপজেলার গাড়ফা বাজার সোনালী ব্যাংক শাখার নগদ গ্রহণ (জমা) কাউন্টার থেকে ৫০ হাজার টাকা অভিনব কায়দায় চুরি হয়। এ ঘটনায় ভিডিও ফুটেজের ভিত্তিতে অজ্ঞাত দুই ব্যক্তির বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করা হয়েছিল।

শেয়ার করুন

আরো দেখুন......