1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে আলোচিত ও চাঞ্চল্যকর গণধর্ষণ মামলায় “যাবজ্জীবন সাজাপ্রাপ্ত” আসামি মোঃ সুমন গ্রেফতার।  বাঘায় মোটরসাইকেল আরোহী নিহত এক ,গুরুতর আহত দুই। আমতলীতে হিরন হত্যা মামলার প্রধান আসামি নয়ন মৃধা গ্রেপ্তার  সাজেকে কাচালং নদীতে ফুল ভাসানোর মধ্য দিয়ে বিঝু উৎসবের সুচনা পুলিশি তৎপরতা ও আন্তরিক ভূমিকায় মানসিক ভারসাম্যহীন (পাগল) মহিলার বাচ্চা প্রসবে সহযোগিতা । ভোটারদের টাকা দিতে বাঁধা দেওয়ায় ছুরিকাঘাতে চেয়ারম্যান সমর্থককে হত্যা। শেরপুর পুলিশ লাইন্সে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত শিকড় ঝিনাইগাতীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালেন সেবক, কামরুজ্জামান (বাবলু কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির (সদস্য) জামালপুরের সানন্দবাড়ীতে অসকস বাংলাদেশের পক্ষ থেকে ঈদ সামগ্রী উপহার হতদরিদ্রদের

পুলিশের পৃথক অভিযানে জুয়া খেলার সরঞ্জাম, নগদ টাকাসহ ১০জন কে আটক

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ৭৪ জন দেখেছেন

বাবুল হোসেন বাবলা, চট্রগ্রাম প্রতিনিধি:০৭জুন নগরীর পতেঙ্গা মডেল থানার বিশেষ অভিযানের ভিত্তিতে গতকাল (০৬জুন)উত্তর পতেঙ্গা জিইএম গেইটস্থ মেইনরোড এলাকা ফুটপাতের পাশে অভিযান পরিচালনা করে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকাসহ  ৬জন কে আটক করেছে।

আটককৃতরা হলেন মোঃ রিফাত,  মোঃ দিদার, মোঃ নুর উদ্দিন, মোঃ জামাল উদ্দিন, মোঃ ইমরান ও  জাফর আহম্মদ।

তাদের বিরুদ্ধে  পতেঙ্গা মডেল থানায় মামলা নং-৬৪,তাং০৬/০৬/২০২৩ ইং দায়ের করা হয়।

এদিকে ইপিজেড থানা পুলিশের অভিযানে ২ টি স্টিলের টিপ ছোরা, নগদ ৫,০০০ টাকা ও ১ টি বাটন মোবাইলসহ  ছিনতাই কারীর ৪ সদস্য কে আটক করেছে পুলিশ।

ইপিজেড থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল করিমের নেতৃত্বে গত ০৫ জুন ভোর রাতে বিশেষ অভিযানে কর্ণফুলী ইপিজেডের পকেট গেইটস্থ রেইনবো কমিউনিটি সেন্টারের পার্শ্ববর্তী কাঁচা বাজারে বাদির অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করে  ৪জন কে আটক করেছেন।

ধৃত ব্যক্তিদের কাছ থেকে২ টি স্টিলের টিপ ছোরা, নগদ ৫,০০০ টাকা ও ১ টি ওয়ালটন বাটন মোবাইলসহ  ছিনতাই কারীর সদস্য মোঃ হাসান ইমাম রুবেল, মোঃ রানা হোসেন, সাকিব মো:রাহাত ও গোলাম ইয়াসিন (ইভান )কে আটক করে পুলিশ।

আটককৃতদের বিরুদ্ধে নগরীর ইপিজেড থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন ওসি আব্দুল করিম। এছাড়াও ইপিজেড এলাকায় দুটি বৃহৎ শিল্প অঞ্চলের লক্ষ্য লক্ষ্য শ্রমিক ও অতি ঘনবসতিপূর্ণ অবস্থান হওয়ায় সম্প্রতি সময়ে মোবাইল ফোন চুরি ও ছিনতাইয়ের উপদ্রব বেড়ে গেছে বলে থানা সূত্র জানায়। দুই এলাকায় পুলিশি অভিযান এবং নিরাপত্তা নিশ্চিতে টইল অভিমান বাড়ানো হয়েছে বলে সংবাদ মাধ্যমে জানান।

 

শেয়ার করুন

আরো দেখুন......