1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

অদ্ভুত ভাবে মেরা গাছ থেকে অবিরাম ঝড়ছে পানি,এলাকায় হাজার মানুষের ভিড়।

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ৯৩ জন দেখেছেন

জুয়েল রানা বিশেষ প্রতিনিধি:- (ময়মনসিংহ ফুলপুর) সারাদেশে যখন তীব্র গরমে জনজীবন নাভিশ্বাস,ঠিক তখনি ময়মনসিংহের ফুলপুরে এক অদ্ভুত ঘটনা ঘটেছে।একটি মেরা গাছ থেকে অবিরত বের হচ্ছে পানি।গাছটি দেখতে ভিড় করছেন আশেপাশের গ্রামবাসী।প্রায় ১৫-২০ ফুট উচ্চতার এই গাছটি থেকে  ঝড়ছে অঝড় ধারায় পানি।

জানা যায়,ফুলপুর উপজেলা ৪নং সিংহেশ্বর ইউনিয়নের কুঠারাকান্দা গ্রামের অঞ্চলিক রাস্তার পাশে একটি মেরা গাছ থেকে অবিরত পানি পড়ছে।প্রথমে স্থানীয় কয়েকজন লোক এই গাছ দেখেন।পরে লোকমুখে পানি পড়া গাছটিকে নিয়ে শুরু হয় গুঞ্জন।এবং গাছটির নিচে জমে উঠে হাজার  মানুষের ভির।

চোখে পড়ে গাছটির নিচে পলিথিন কাগজ বিছিয়ে পানি সংরক্ষণ করার দৃশ্য।আর এ দৃশ্যটি এক নজর দেখার জন্য উৎসুক জনতা ভিড়!

অনেকেই আবার এই পানি সংগ্রহ করছেন তাদের ধারণা,এ গাছের পানি সেবনে হয়তো জটিল  কঠিন রোগ আরোগ্য হবে।এছাড়া গাছটির পানি পান করা একটি ভাগ্যের ব্যাপার বলেও মনে করছেন কেউ কেউ।ফলে অনেকেই এই পানিকে অলৌকিক পানি হিসেবে রোগ মুক্তির জন্য খালি পাত্র-পলিথিন ও বোতলে করে সংগ্রহ করে কেউ কেউ আবার নিয়ে যাচ্ছে বাড়িতে।

শেয়ার করুন

আরো দেখুন......