1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

অদ্ভুত ভাবে মেরা গাছ থেকে অবিরাম ঝড়ছে পানি,এলাকায় হাজার মানুষের ভিড়।

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ৮৩ জন দেখেছেন

জুয়েল রানা বিশেষ প্রতিনিধি:- (ময়মনসিংহ ফুলপুর) সারাদেশে যখন তীব্র গরমে জনজীবন নাভিশ্বাস,ঠিক তখনি ময়মনসিংহের ফুলপুরে এক অদ্ভুত ঘটনা ঘটেছে।একটি মেরা গাছ থেকে অবিরত বের হচ্ছে পানি।গাছটি দেখতে ভিড় করছেন আশেপাশের গ্রামবাসী।প্রায় ১৫-২০ ফুট উচ্চতার এই গাছটি থেকে  ঝড়ছে অঝড় ধারায় পানি।

জানা যায়,ফুলপুর উপজেলা ৪নং সিংহেশ্বর ইউনিয়নের কুঠারাকান্দা গ্রামের অঞ্চলিক রাস্তার পাশে একটি মেরা গাছ থেকে অবিরত পানি পড়ছে।প্রথমে স্থানীয় কয়েকজন লোক এই গাছ দেখেন।পরে লোকমুখে পানি পড়া গাছটিকে নিয়ে শুরু হয় গুঞ্জন।এবং গাছটির নিচে জমে উঠে হাজার  মানুষের ভির।

চোখে পড়ে গাছটির নিচে পলিথিন কাগজ বিছিয়ে পানি সংরক্ষণ করার দৃশ্য।আর এ দৃশ্যটি এক নজর দেখার জন্য উৎসুক জনতা ভিড়!

অনেকেই আবার এই পানি সংগ্রহ করছেন তাদের ধারণা,এ গাছের পানি সেবনে হয়তো জটিল  কঠিন রোগ আরোগ্য হবে।এছাড়া গাছটির পানি পান করা একটি ভাগ্যের ব্যাপার বলেও মনে করছেন কেউ কেউ।ফলে অনেকেই এই পানিকে অলৌকিক পানি হিসেবে রোগ মুক্তির জন্য খালি পাত্র-পলিথিন ও বোতলে করে সংগ্রহ করে কেউ কেউ আবার নিয়ে যাচ্ছে বাড়িতে।

শেয়ার করুন

আরো দেখুন......