1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ভিকটিকে উদ্ধার ও এজাহার নামীয় প্রধান আসামি মোঃ মোস্তাফা কামালসহ আটক-০২ আমতলীতে যত্রতত্র গড়ে ওঠা ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ। বদলগাছীতে ফায়ার সার্ভিস আসার পূর্বেই আগুন নিভাল গ্রামবাসী। সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ টেপির বাড়ি উচ্চ বিদ্যালয়ের নব গঠিত পরিচালনা  কমিটি গঠন।  চট্রগ্রাম,রিয়াজ উদ্দিন বাজার এর বিপরিতে, রাইফেল ক্লাব এলাকায় চার্জার ফ্যানের মূল্য বেশি,ফুলকলির মেয়াদ উত্তীর্ণ পণ্য থাকায় জরিমানা। বাঘায় কবি সাহিত্যিক পরিষদের ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন । কালাইয়ে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত স্থানীয় এমপি তার বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় নির্বাচন প্রভাবিত আশংকায় প্রার্থীতা প্রত্যাহার করলেন।   বটিয়াঘাটায় নারিকেল ফলনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিকট আত্মীয়র জানাজা শেষে ফেরার পথে দুর্ঘটনায় লাশ হলো বাবা-ছেলে চলে গেলেন না ফেরার দেশে।

  • আপডেট সময়ঃ বুধবার, ৭ জুন, ২০২৩
  • ৭৭ জন দেখেছেন

আব্দুল মান্নান বিশেষ প্রতিনিধিঃ০৭ জুন ২০২৩ইং (বুধবার)মঙ্গলবার দিবাগত রাত  ১১টার দিকে লালপুর থানার মমিনপুর গ্রামে তার ছোট ভাই আব্দুল মালে ক এর শাশুড়ির জানাযা শেষে তার কর্মস্থল পাবনা বাসায় ফেরার পথে পাবনার ঈশ্বরদীতে সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে বাবা ও ছেলে নিহত হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের তেঁতুলতলা ঈশ্বরদী-পাবনা মহাসড়কে এ দুর্ঘটনায় সিএনজিচালক সহ আরও ৩ জন গুরুতর আহত হয়েছেন।

নিহতরা হলেন, রাজশাহীর বাঘা উপজেলার চাঁদপুর গ্রামের ডাঃ রফিকুল ইসলাম ( লায়েব) এর বড় ছেলে মাহবুব আলম (৪০) ও তার দেড় বছর বয়সী ছেলে সন্তান আব্দুর রহমান।

স্থানীয়দের বরাত দিয়ে পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার স্যানাল জানান, মঙ্গলবার রাতে এক আত্মীয়ের জানাজা অনুষ্ঠান শেষ করে পাবনা স্কয়ারে কর্মরত মাহবুব আলম তার স্ত্রী ও দুই সন্তান নিয়ে সিএনজি অটোরিকশাযোগে পাবনার দিকে যাচ্ছিলেন। পথে ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া তেঁতুলতলা তিনরাস্তার মোড় নামক রাস্তার বাঁকে স্থানে পৌঁছালে বিপরীত দিকে যাওয়া টাক্টরের সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাবা ও ছেলে ঘটনাস্থলেই নিহত হয়। খবর পেয়ে পাকশী হাইওয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। সিএনজি চালকসহ আহত তিনজনকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

হাইওয়ে পুলিশের ওসি আরও জানান, পুলিশ ট্রাক্টরটি জব্দ করলেও চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে পাকশী হাইওয়ে থানায় সড়ক দুর্ঘটনা আইনে একটি মামলা নথিভুক্ত হয়েছে।

স্বজনদের কোনো অভিযোগ না থাকায় বুধবার সকালে ময়নাতদন্ত ছাড়া নিহতের স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে বলে জানান পাকশী হাইওয়ে পুলিশের ওসি।

মরদেহ দুটি তার স্থানীয় বাড়ি চাঁদপুর গ্রামে চাঁদপুর কেন্দ্রীয় গোরস্থানে দাফন কার্য সম্পাদন  করা হয়। উক্ত জানা যায় এলাকার সর্বস্তরের জনগণ ও তার কর্মস্থলের সহকর্মীবৃন্দ এবং এলাকার নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত  জানাযায় দাঁড়িয়ে শোকসন্ত পরিবারের জন্য শোক সইবার জন্য মহান আল্লাহতালার দরবারে  দোয়া কামনা করে এবং এবং মরহুম মাহবুব আলম ও তার শিশুসন্তান আব্দুর রহমানের জন্য আল্লাহর কাছে প্রার্থনা করেন আল্লাহতালা যেন উনাদের শহীদি মর্যাদা দান করেন।

শেয়ার করুন

আরো দেখুন......