1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

নিকট আত্মীয়র জানাজা শেষে ফেরার পথে দুর্ঘটনায় লাশ হলো বাবা-ছেলে চলে গেলেন না ফেরার দেশে।

  • আপডেট সময়ঃ বুধবার, ৭ জুন, ২০২৩
  • ৮৩ জন দেখেছেন

আব্দুল মান্নান বিশেষ প্রতিনিধিঃ০৭ জুন ২০২৩ইং (বুধবার)মঙ্গলবার দিবাগত রাত  ১১টার দিকে লালপুর থানার মমিনপুর গ্রামে তার ছোট ভাই আব্দুল মালে ক এর শাশুড়ির জানাযা শেষে তার কর্মস্থল পাবনা বাসায় ফেরার পথে পাবনার ঈশ্বরদীতে সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে বাবা ও ছেলে নিহত হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের তেঁতুলতলা ঈশ্বরদী-পাবনা মহাসড়কে এ দুর্ঘটনায় সিএনজিচালক সহ আরও ৩ জন গুরুতর আহত হয়েছেন।

নিহতরা হলেন, রাজশাহীর বাঘা উপজেলার চাঁদপুর গ্রামের ডাঃ রফিকুল ইসলাম ( লায়েব) এর বড় ছেলে মাহবুব আলম (৪০) ও তার দেড় বছর বয়সী ছেলে সন্তান আব্দুর রহমান।

স্থানীয়দের বরাত দিয়ে পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার স্যানাল জানান, মঙ্গলবার রাতে এক আত্মীয়ের জানাজা অনুষ্ঠান শেষ করে পাবনা স্কয়ারে কর্মরত মাহবুব আলম তার স্ত্রী ও দুই সন্তান নিয়ে সিএনজি অটোরিকশাযোগে পাবনার দিকে যাচ্ছিলেন। পথে ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া তেঁতুলতলা তিনরাস্তার মোড় নামক রাস্তার বাঁকে স্থানে পৌঁছালে বিপরীত দিকে যাওয়া টাক্টরের সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাবা ও ছেলে ঘটনাস্থলেই নিহত হয়। খবর পেয়ে পাকশী হাইওয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। সিএনজি চালকসহ আহত তিনজনকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

হাইওয়ে পুলিশের ওসি আরও জানান, পুলিশ ট্রাক্টরটি জব্দ করলেও চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে পাকশী হাইওয়ে থানায় সড়ক দুর্ঘটনা আইনে একটি মামলা নথিভুক্ত হয়েছে।

স্বজনদের কোনো অভিযোগ না থাকায় বুধবার সকালে ময়নাতদন্ত ছাড়া নিহতের স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে বলে জানান পাকশী হাইওয়ে পুলিশের ওসি।

মরদেহ দুটি তার স্থানীয় বাড়ি চাঁদপুর গ্রামে চাঁদপুর কেন্দ্রীয় গোরস্থানে দাফন কার্য সম্পাদন  করা হয়। উক্ত জানা যায় এলাকার সর্বস্তরের জনগণ ও তার কর্মস্থলের সহকর্মীবৃন্দ এবং এলাকার নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত  জানাযায় দাঁড়িয়ে শোকসন্ত পরিবারের জন্য শোক সইবার জন্য মহান আল্লাহতালার দরবারে  দোয়া কামনা করে এবং এবং মরহুম মাহবুব আলম ও তার শিশুসন্তান আব্দুর রহমানের জন্য আল্লাহর কাছে প্রার্থনা করেন আল্লাহতালা যেন উনাদের শহীদি মর্যাদা দান করেন।

শেয়ার করুন

আরো দেখুন......