1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

খুলনা রেঞ্জের ক্যাডেট সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র)২০২৩ ইং

  • আপডেট সময়ঃ বুধবার, ৭ জুন, ২০২৩
  • ৮৪ জন দেখেছেন

মোঃ রজিবুল ইসলাম সুইট,বিভাগীয় প্রধান খুলনা :-খুলনা রেঞ্জের ক্যাডেট সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র)২০২৩ এর শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ সহ শারীরিক যোগ্যতা যাচাই পরীক্ষা (PET) অনুষ্ঠিত হয়।

অদ্য ৬ জুন ২০২৩ ইং তারিখ সকাল ৭:০০ ঘটিকা হতে দিনব্যাপী খুলনাস্থ পুলিশ লাইন্স, কেএমপি, খুলনা, আরআরএফ, খুলনা ও জেলা পুলিশ লাইন্স, খুলনার মাঠে ক্যাডেট সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র)২০২৩ ইং এর  শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ সহ শারীরিক যোগ্যতা যাচাই পরীক্ষা (PET) অনুষ্ঠিত হয়।

দিনব্যাপী প্রার্থীদের শারীরিক যোগ্যতা এবং কাগজপত্র যাচাই-বাছাই প্রক্রিয়ায় প্রথমদিনে খুলনা বিভাগের ১০টি জেলার প্রার্থীরা অংশগ্রহণ করেন। নিয়ম অনুযায়ী প্রথমদিনের যাচাই-বাছাইয়ের কাজ সুষ্ঠভাবে সম্পন্ন হয়েছে। ধারাবাহিকভাবে আগামী ০৭ জুন ও ০৮ জুন খুলনা বিভাগের বাকি প্রার্থীদের শারীরিক যোগ্যতা যাচাই বাছাই পরীক্ষা কার্যক্রম অনুষ্ঠিত হবে।

এ সময়ে উপস্থিত ছিলেন, জনাব মঈনুল হক বিপিএম(বার), পিপিএম খুলনা রেঞ্জের সন্মানিত ডিআইজি মহোদয় এ যাচাই-বাছাই কার্যক্রমে থেকে তদারকি করেন ও বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

শেয়ার করুন

আরো দেখুন......