1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

খুলনা রেঞ্জের ক্যাডেট সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র)২০২৩ ইং

  • আপডেট সময়ঃ বুধবার, ৭ জুন, ২০২৩
  • ৯২ জন দেখেছেন

মোঃ রজিবুল ইসলাম সুইট,বিভাগীয় প্রধান খুলনা :-খুলনা রেঞ্জের ক্যাডেট সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র)২০২৩ এর শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ সহ শারীরিক যোগ্যতা যাচাই পরীক্ষা (PET) অনুষ্ঠিত হয়।

অদ্য ৬ জুন ২০২৩ ইং তারিখ সকাল ৭:০০ ঘটিকা হতে দিনব্যাপী খুলনাস্থ পুলিশ লাইন্স, কেএমপি, খুলনা, আরআরএফ, খুলনা ও জেলা পুলিশ লাইন্স, খুলনার মাঠে ক্যাডেট সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র)২০২৩ ইং এর  শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ সহ শারীরিক যোগ্যতা যাচাই পরীক্ষা (PET) অনুষ্ঠিত হয়।

দিনব্যাপী প্রার্থীদের শারীরিক যোগ্যতা এবং কাগজপত্র যাচাই-বাছাই প্রক্রিয়ায় প্রথমদিনে খুলনা বিভাগের ১০টি জেলার প্রার্থীরা অংশগ্রহণ করেন। নিয়ম অনুযায়ী প্রথমদিনের যাচাই-বাছাইয়ের কাজ সুষ্ঠভাবে সম্পন্ন হয়েছে। ধারাবাহিকভাবে আগামী ০৭ জুন ও ০৮ জুন খুলনা বিভাগের বাকি প্রার্থীদের শারীরিক যোগ্যতা যাচাই বাছাই পরীক্ষা কার্যক্রম অনুষ্ঠিত হবে।

এ সময়ে উপস্থিত ছিলেন, জনাব মঈনুল হক বিপিএম(বার), পিপিএম খুলনা রেঞ্জের সন্মানিত ডিআইজি মহোদয় এ যাচাই-বাছাই কার্যক্রমে থেকে তদারকি করেন ও বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

শেয়ার করুন

আরো দেখুন......