1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে আলোচিত ও চাঞ্চল্যকর গণধর্ষণ মামলায় “যাবজ্জীবন সাজাপ্রাপ্ত” আসামি মোঃ সুমন গ্রেফতার।  বাঘায় মোটরসাইকেল আরোহী নিহত এক ,গুরুতর আহত দুই। আমতলীতে হিরন হত্যা মামলার প্রধান আসামি নয়ন মৃধা গ্রেপ্তার  সাজেকে কাচালং নদীতে ফুল ভাসানোর মধ্য দিয়ে বিঝু উৎসবের সুচনা পুলিশি তৎপরতা ও আন্তরিক ভূমিকায় মানসিক ভারসাম্যহীন (পাগল) মহিলার বাচ্চা প্রসবে সহযোগিতা । ভোটারদের টাকা দিতে বাঁধা দেওয়ায় ছুরিকাঘাতে চেয়ারম্যান সমর্থককে হত্যা। শেরপুর পুলিশ লাইন্সে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত শিকড় ঝিনাইগাতীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালেন সেবক, কামরুজ্জামান (বাবলু কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির (সদস্য) জামালপুরের সানন্দবাড়ীতে অসকস বাংলাদেশের পক্ষ থেকে ঈদ সামগ্রী উপহার হতদরিদ্রদের

কোটালীপাড়ার সাদুল্লাপুরে অবৈধ ভাবে ফসলি জমির মাটি কাটায় ভ্রাম্যমান আদালতে কারাদণ্ড

  • আপডেট সময়ঃ বুধবার, ৭ জুন, ২০২৩
  • ১১৭ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ, বিশেষ প্রতিনিধি,গোপালগঞ্জ থেকে:গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ফসলি জমি থেকে অবৈধভাবে ভেকু মেশিন দিয়ে মাটি কাটার অপরাধে জ্যোতিষ মধু (৩৫) নামে এক ব্যাক্তিকে ছয় মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

 

সোমবার সন্ধ্যায় উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো.সাইফুল ইসলাম ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

 

সাজাপ্রাপ্ত জ্যোতিষ মধু উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের পাখরপাড় গ্রামের মৃত সনাতন মধুর ছেলে।

 

সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ ম্যাজিস্ট্রেট মো.সাইফুল ইসলাম জানান, বেশ কয়েকদিন ধরেই উপজেলার বিভিন্ন এলাকায় ফসলি জমি থেকে অবৈধভাবে ভেকু দিয়ে মাটি কাটছিল এই চক্রটি। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধ্যায় সেখানে অভিযান চালানো হয়। এ সময় জ্যোতিষ মধু নামে একজনকে ভ্রাম্যমাণ আদালত বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন, ২০১০ অনুযায়ী ৬ মাসের কারাদণ্ড দেয়া হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......