1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

ফেক/ ভুয়া মেইল আইডি খুলে প্রশাসনের মেইলে ভুয়া তথ্য প্রেরণ এর প্রতিবাদ জানিয়েছেন- “খলিলুর রহমান”।

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৬ জুন, ২০২৩
  • ১১৯ জন দেখেছেন

মো: জাকারিয়া হোসেন,বিশেষ প্রতিনিধি:- কে বা কারা ফেক মেইল আইডি খুলে প্রশাসনের মেইলে ভুয়া তথ্য প্রেরনকারীর বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ সাংবাদিক ক্লাবের সভাপতি এবং

সরকারি মিডিয়া তালিকাভুক্ত ও অষ্টম ওয়েজ বোর্ডের অন্তরভুক্ত,জাতীয় দৈনিক সোনালী খবর পত্রিকার চট্টগ্রাম প্রতিনিধি ও মুভমেন্ট ট্রেডিং ডেভেলপমেন্ট লিমিটেড এর ব্যবস্হপনা পরিচাক,জনাব খলিলুর রহমান। তিনি আরো জানান, মেইল আইডিটি তিনি কখনো খুলেননি, আর ব্যবহার করার প্রশ্নই উঠেনা। প্রশাসনের স্বনামধন্য কর্মকর্তার নামে মিথ্যা অপবাদমূলক মেইল প্রেরণ করে কর্মকর্তাদের অপদস্ত করা এবং খলিলুর রহমানের সামগ্রিক কর্মকান্ডে ঈর্ষান্বিত হয়ে  সম্মানহানি করার উদ্দেশ্যেই পরিকল্পিতভাবে “khalilurrahmanaepz@gmail.com” নামে ফেক মেইল আইডি খুলে কতিপয় সাংবাদিক নামধারী  কুচক্রী মহল এ ধরনের হীন কাজের সাথে জড়িত জানিয়ে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তিনি চক্রান্তকারিদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহনের জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন এবং এ বিষয়ে আইনি ব্যবস্হা প্রক্রিয়াধীন বলেও আমাদের প্রতিনিধিকে জানান।

শেয়ার করুন

আরো দেখুন......