1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

রাজশাহীর বাঘায় শো-রুমের তালা ভেঙ্গে -মোবাইলসহ টাকা চুরি।

  • আপডেট সময়ঃ বুধবার, ৩১ মে, ২০২৩
  • ৫৮ জন দেখেছেন

আব্দুল মান্নান বিশেষ প্রতিনিধিঃ৩০ মে, ২০২৩  খ্ররিঃ রাজশাহীর বাঘায় উপজেলার পুরাতন বাসস্ট্যান্ড এলাকার হামিদা প্লাজার মোল্লা এন্টারপ্রাইজের শো-রুমের তালা ভেঙ্গে মোবাইল ফোন ও নগদ টাকা চুরির ঘটনা ঘটেছে। সোমবার (২৯ মে) দিবাগত রাতে এই চুরির ঘটনা ঘটে। এতে খোয়া গেছে ৩৯ লাখ টাকা।

শো-রুমের মালিক রোসনাল আহম্মেদ সুজন জানান, ৩৫ লক্ষ টাকা মোবাইল ও ক্যাশ বাক্সে রাখা ৩ লক্ষ ৮ হাজার ৯৯০ টাকা  চুরি হয়ে গেছে। মঙ্গলবার (৩০ মে) সকাল ৮টার দিকে শো-রুমে এসে দেখেন গেটে নতুন তালা লাগানো। পরে তালা ভেঙ্গে  শো-রুমে প্রবেশ করে মোবাইল ফোন ও টাকা চুরির বিষয়ে জানেন।

 

তিনি জানান, শাওমি, আইটেল, মারসেল ও জিও সহ চারটি মোবাইল কোম্পানির পরিবেশক তিনি। ১৩ জন লোক নিয়োগ দিয়ে বিভিন্ন মার্কেটে এসব মোবাইল ফোন বিক্রি করেন। সন্ধায় এসে টাকা বুঝিয়ে দেন। সোমবার  মাকের্টে মোবাইল বিক্রির সমস্ত টাকা ক্যাশ বাক্সে রাখা ছিল। শোরুমে মোবাইল রাখা ছিল।

 

বাঘা থানার  ওসি (তদন্ত)আবদুল করিম বলেন,মালিক রোসনাল আহম্মেদ সুজন বাদি হয়ে এ বিষয়ে মঙ্গলবার থানায় সাধারণ ডাইরী করেছেন। চুরির সাথে জড়িতদের সনাক্ত করতে তদন্ত শুরু করেছেন।

শেয়ার করুন

আরো দেখুন......