1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

পৌর কাউন্সিলরদের সংবাদ সম্মেলন – অভয়নগরে সার চুরি ধরিয়ে দেওয়ায় দুই কাউন্সিলরকে হত্যার হুমকি

  • আপডেট সময়ঃ বুধবার, ৩১ মে, ২০২৩
  • ৫৩ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম সুইট,বিভাগীয় প্রধান খুলনা :- যশোরের অভয়নগরে ট্রাকসহ চোরাই সার ধরিয়ে দেওয়ায় নওয়াপাড়া পৌরসভার দুই কাউন্সিলরকে হত্যার হুমকিসহ অপপ্রচার চালিয়ে যাচ্ছে দেবাচার্য্য রায় ওরফে দেবা নামে চোর চক্রের এক হোতা। অপ্রপচার ও হত্যার হুমকির প্রতিবাদে সার চুরিসহ একাধিক মামলার আসামি দেবার বিরদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়ে সংবাদ সম্মেলনে করা হয়েছে।

সোমবার (৩০ মে) দুপুরে নওয়াপাড়া প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন করেন, পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মো. বিপুল শেখ ও ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মো. রেজাউল ইসলাম ওরফে রেজা ফারাজী।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তেব্যে কাউন্সিলর বিপুল শেখ বলেন, দীর্ঘদিন যাবৎ আমরা দুই কাউন্সিলর ও উপজেলার চলিশিয়া ইউনিয়নের আন্ধা গ্রামের ত্রিনাথ রায়ের ছেলে দেবাচার্য্য রায় ওরফে দেবা রাজঘাট মাইলপোস্ট নামক স্থানে নাহার ঘাটের ঘাট সর্দার হিসেবে কাজ করে আসছি। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চলতি বছরের ১৬ এপ্রিল থেকে নাহার ঘাটে আকিজ গ্রæপের সকল কর্মকাÐ কম্পানি থেকে বন্ধ রাখার ঘোষণা করে। বন্ধ ঘোষণার দুই দিন পর ঘাটে ¯‘প করে রাখা আকিজ গ্রæপের আমদানী করা পাঁচশ বস্তা (প্রতি বস্তা ৫০ কেজি) সরকারি ডিএপি সার ইফতারের পূর্বে একটি ট্রাকে (ঢাকা মোট্রো ট-১৪-৫২৮০) লোড করে দেবাচার্য্য রায় ও তার ভাড়া করা কিছু শ্রমিক। বিষয়টি জানার পর আমরা দুই কাউন্সিলর সারবোঝাই ট্রাকসহ দেবাকে অভয়নগর থানা পুলিশের নিকট হস্তান্তর করি। এ ঘটনায় আকিজ গ্রæপের পক্ষ থেকে দেবাচার্য্য রায় ওরফে দেবা ট্রাক চালকের বিরুদ্ধে অভয়নগর থানায় মামলা দায়ের করা হয়। পরবর্তীতে আদালতের কর্তৃক জামিনে বেরিয়ে এসে দেবা আমাদের দুই কাউন্সিলরের বিরুদ্ধে নাহার ঘাট সংক্রান্ত বিষয় নিয়ে বিভিন্ন সরকারি দপ্তরে লিখিত অভিযোগ ও সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা-বানোয়াট অপপ্রচার চালাতে শুরু করে। যা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। বর্তমানে সে আমাকে ও ৭নং ওয়ার্ডের কাউন্সিলর রেজা ফারাজীকে হত্যার হুমকিও দিচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, ইতোপূর্বে আঞ্চলিক ও জাতীয় পত্রিকায় দেবার বিভিন্ন অপকর্মের সংবাদ প্রকাশিত হয়েছে। যার মধ্যে অভয়নগর নওয়াপাড়া পৌর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের সভাপতি ফাল্গুন মন্ডলের ব্যবসাপ্রতিষ্ঠান থেকে জোরপূর্বক চাঁদা আদায়, অভয়নগর ট্রান্সপোর্টের মালিক আলহাজ্ব নাজমুল হোসেন খোকনের সার চুরি, সন্ত্রাসী কর্মকান্ডে মারপিটের ঘটনা ও নাহার ঘাটে কর্মরত শ্রমিকদের ৫ থেকে ৬ লাখ টাকা আত্মসাত। এছাড়া একটি নিষিদ্ধ চরমপন্থী সংগঠনের সদস্য পরিচয় দিয়ে ব্যবসায়ীদের ভয়ভীতি দেয়ার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। দেবাচার্য্য রায়কে উক্ত ঘাট থেকে বহিস্কার করাসহ তার দায়ের করা সকল লিখিত অভিযোগের সত্যতা খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, নওয়াপাড়া পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর তারভীর হোসেন তানু, ২নং ওয়ার্ড কাউন্সিলর মোস্তফা কামাল, ৩নং ওয়ার্ড কাউন্সিলর তালিম হোসেন, ৪নং ওয়ার্ড কাউন্সিলর শেখ আব্দুস সালাম, ৫নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান মোল্যা, ৬নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন বিশ্বাস, ৭নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল ইসলাম ওরফে রেজা ফারাজী, সংরক্ষিত আসনের কাউন্সিলর রাশেদা খানম লিপি, রোকেয়া বেগম, শিরিনা খাতুন প্রমুখ।

শেয়ার করুন

আরো দেখুন......