1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

আলীকদমে ডায়রিয়ায় আক্রান্ত পাঁচ ভাই বোনের পাশে উপজেলা চেয়ারম্যান ও নয়াপাড়া ইউপি চেয়ারম্যান

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
  • ১৫৩ জন দেখেছেন

টি আই, মাহামুদ,বান্দরবান জেলা প্রতিনিধি বান্দরবানের আলীকদম উপজেলা সদর হাসপাতালে বিষাক্ত পাহাড়ি ওল (মাশরুম) খেয়ে ডায়রিয়া আক্রান্ত হয়ে ভর্তি হয়েছেন পিতামাতাহীন পাঁচ ভাই বোন।

তাদের প্রত্যেকের বয়স কারো ১০( দশ) বছর কারো (১২ বার)বছর। অর্থাৎ সবাই ১২( বার) বছরের নিচে। কিন্তু এমনই সময়ে পাশে নেই বাবা-মা কেউই।

 

ডায়রিয়া আক্রান্ত ০৫ ভাই বোন ০৩ নং নয়াপাড়া ইউনিয়নের চার নং ওয়ার্ডে বাসিন্দা মোঃ সেলিমের সন্তান।  বাবা (সেলিম) অন্যত্র বিয়ে করে পালিয়ে আছেন। রাখেন না সন্তানের কোন খোঁজ খবর।  আর মা থাকেন চট্টগ্রামে, সেখানে চাকরি করেন। মাঝে ম্যে মায়ের সাথে যোগাযোগ হলেও কঠিন সময়ে পাশে নেই মা ও। তার মাঝে পুরো পরিবারের দায়িত্বটা যেন এই অবুঝ শিশুদের কাঁধে।

প্রতিদিনের খাবার জোগাড় থেকে রান্নাবান্না সব করেন পাঁচ ভাই বোন  নিজেরাই।

 

আলীকদম সদর হাসপাতালে গিয়ে জানা যায়, গতকাল প্রতিদিনের মত খাবার জোগাড় করতে গিয়ে এমন দুর্দশা নেমে আসে পাঁচ ভাই বোনের।

বাড়িতে রান্নার জন্য কিছুই না থাকায়  (১২) বছরের শিশু বড় ভাই  খাবার জোগাড় করতে গিয়ে পাহাড়ি খাবার ওল (মাশরুম)  মনে করে নিয়ে আসে বিষাক্ত ছত্রাক। বাড়ীতে রান্না করে খান পাঁচ ভাই বোন।  খেয়েই শুরু হয় ডায়রিয়া। তাদের এমন দুরবস্থা দেখে পাশের এক নিকট আত্মীয় এগিয়ে আসেন এবং আলীকদম সদর হাসপাতালে ভর্তি করান।

 

পাঁচ ভাই বোনের এমন হৃদয় বিদারক কথা শুনে হাসপাতালে ছুটে আসেন, আলীকদম উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম, ০৩ নং নয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম কফিল উদ্দিন ও প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বাদশা। তারা প্রত্যকে সহযোগিতার হাত বাড়িয়ে দেন।  এবং পরবর্তীতে তাদের দেখভাল করার আশ্বাস দেন।

 

০৩ নং নয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম কফিল উদ্দিন এমন হৃদয় বিদারক ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন। এবং তাদের  মাকে ডেকে এনে একটা স্থায়ী সমাধান করবেন বলে জানান।

 

হাসপাতাল সুত্রে জানা যায়, তারা প্রথমে করুন অবস্থায় থাকলেও চিকিৎসার মাধ্যমে পাঁচ ভাই বোনই এখন মোটামুটি সুস্থ আছেন।

শেয়ার করুন

আরো দেখুন......