1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

চারঘাট ও বাঘা উপজেলার আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ আয়োজিত ত্রিবার্ষিক সম্মেলনে : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

  • আপডেট সময়ঃ শনিবার, ২৭ মে, ২০২৩
  • ৮৭ জন দেখেছেন

আব্দুল আজিজ বাঘা উপজেলা প্রতিনিধি:- আগামী জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে খন্দকার মোস্তাকদের চিহৃত করতে হবে উল্লেখ করে চারঘাট-বাঘার সাংসদ ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেন,সংবিধান রক্ষা করতে হলে জননেত্রী শেখ হাসিনার কোন বিকল্প নাই। শনিবার(২৭-মে) বিকেলে বাঘার বিনোদপুর উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ চারঘাট ও বাঘা উপজেলা শাখার ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বাঘা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইলিয়াস আহাম্মেদ সোনার সঞ্চালনা ও চারঘাট উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হুমায়ন কবিরের সভাপতিত্বে আয়োজিত এ সভায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন,রাজনীতির প্রধান লক্ষ্য হচ্ছে দেশের উন্নয়ন এবং জনগণের সেবা করা। আমরা যারা শেখ হাসিনার কর্মী তারা সবাই এই আদর্শ লালন করি। আমাদের সরকার আমলে সারাদেশে যে পরিমান উন্নয়ন হয়েছে তা বিশ্বের ইতিহাসে নজির। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন ১৭ কোটি মানুষের আশ্রয়স্থল ।

শাহরিয়ার আলম বলেন, আমাদের নেত্রী শেখ হাসিনাকে ১৯ বার হত্যার চেষ্টা করা হয়েছে। আমরা বোমা-বুলেট ভয় পাইনা। ২০১৪ সালের ৫ জানুয়ারী নির্বাচনে সারা দেশে জামাত-বিএনপি যে তান্ডব চালিয়ে ছিলো, সামনের নির্বাচনে সে সুযোগ নেই। আমরা চাই শান্তিপূর্ণ নির্বাচন। সামনের যে কোন নির্বাচনে যদি কেউ বাধা সৃষ্টি করতে আসে তাদের জন্য নতুন আইন পাশ করা হচ্ছে। আ’লীগ খালি কলস ব্যবহার করেনা। মাননীয় প্রধানমন্ত্রী পানি সংকট নিরসনে দেশব্যপী গভির নলকূপ (জল মটার) বসানোর পরিকল্পনা গ্রহন করেছেন।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী পুঠিয়ার শিবপুর উচ্চ বিদ্যালয় মাঠে বিএনপির সমাবেশ থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে করবস্থানে পাঠানোর হুমকি দাতা রাজশাহী জেলা বিএনপির আহবায়ক (পুলিশের হাতে গ্রেফতার)আবু সাঈদ চাঁদকে উদ্দেশ্য করে বলেন, কুলাঙ্গার চাঁদকে আমরা চারঘাট-বাঘায় অনেক আগে অবাঞ্চিত ঘোষণা করেছি। সে তার নিজ এলাকায় কোন সমাবেশ করতে পারেনা। তার এ ধরনের বক্তব্যের ইন্ধন দাতা কে তাদেরকে আমরা খুজে বের করার চেষ্টা করছি।

আয়োজিত সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি গাজি মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক এ.কে.এম আফজালুর রহমান বাবু। এ ছাড়াও উদ্বোধক হিসাবে বক্তব্য রাখেন রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রোকনুজ্জামান রিন্টু।

আয়োজিত ত্রি বার্ষিক সম্মেলনে বাঘা উপজেলায় সভাপতি নির্বাচিত করা হয় সাবেক ছাত্রলীগ নেতা নাজমুল হোসেনকে এবং সাধারণ সম্পাদক করা হয় ফকরুল হোসেন বিপ্লবকে। অপর দিকে চারঘাট উপজেলায় সভাপতি করা হয় হুমায়ন কবিরকে এবং সাধারণ সম্পাদক করাহয় মমিনুল ইসলামকে।

উক্ত সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চারঘাট উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ফকরুল ইসলাম, বাঘা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল ,রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান রানা, মেহেদী শিকদার, মান্নান হোসেন মুকুল প্রমুখ। বক্তারা নতুন কমিটির মাধ্যমে সংগঠনকে গতিশীল করার আহবান জানান।

উপস্থিত ছিলেন আড়ানী পৌর মেয়র মুক্তার আলী, মনিগ্রাম ইউনিয়ন আ’লীগের সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, চারঘাট উপজেলা আ’লীগ নেতা সাইফুল ইসলাম বাদশা, দুই উপজেলার অধিকাংশ ইউপি চেয়ারম্যান, বিশেষ করে ২ নং গড়গড়ী ইউনিয়নের  চেয়ারম্যান মোঃ রবিউল ইসলাম (রবি) সাধারণ সম্পাদক, অত্র ইউনিয়ন শাখা ,বাংলাদেশ আওয়ামী লীগ , ও ২নং গড়গড়ী ইউনিয়ন শাখার সভাপতি মোঃ আনিসুর রহমান অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আব্দুল গনি মহাবিদ্যালয় সহ আ’লীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী-সহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।

শেয়ার করুন

আরো দেখুন......