1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শরণখোলায় বখাটে যুবকের কান্ড মাকে নির্যাতনের পর চাচাকে পিটালেন সিএমপি পাঁচলাইশ থানার অভিযানে চেক প্রতারণা মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। মহানগর গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) বিভাগের অভিযানে ১০,১০০ টাকার জাল নোট ও ৪০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক- ০২  গোবিন্দগঞ্জে আওয়ামী সরকারের উন্নয়ন তুলে ধরে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন ইঞ্জিনিয়ার সিরাজ শরণখোলা উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত মোঃ কামরুল ইসলাম( টিটু ) আমতলীতে এিশ শিক্ষার্থীর মুখে হাসি ফোটালো বিদ্যানন্দ ফাউন্ডেশন। বদলগাছীতে নবাগত জেলা প্রশাসকের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত। শেরপুরের ঝিনাইগাতীতে ভারতীয মদ সহ গ্রেপ্তার-১ ময়মনসিংহের ফুলপুরে উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণ বিষয়ক কর্মশালা শরণখোলায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে এক যুবকের মৃত্য

কল্যানমুলক রাষ্ট্র ও সমৃদ্ধ জাতি গড়তে শিক্ষার্থীদের ভুমিকা রয়েছে – খাদ্যমন্ত্রী

  • আপডেট সময়ঃ শনিবার, ২৭ মে, ২০২৩
  • ৩২ জন দেখেছেন

কামাল উদ্দিন টগর,নওগাঁ প্রতিনিধিঃ-: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেছেন যেহেতু শিক্ষার্থীদের শিক্ষা প্রদানের ক্ষেত্রে রাষ্ট্রের একটি গুরুত্বপূর্ণ অবদান থাকে সেহেতু শিক্ষা শেষে  কল্যানমুলক রাষ্ট্র ও সমৃদ্ধ জাতি গঠনে তোমাদেরও ভুমিকা রয়েছে। কেবল ডাক্তার, ইঞ্জিনিয়ার, প্রশাসক হওয়ার স্বপ্ন দেখলেই চলবেনা, পাশাপাশি মানুষের মত মানুষ হওযার মধ্যে দিয়ে একজন দেশপ্রেমিক নাগরিক হিসেবে নিজেদের গড়ে তুলতে হবে। কারন জাতি তোমাদের দিকে তাকিয়ে আছে।

 

তিনি শনিবার বেলা সাড়ে ১১টায় নওগাঁ কনভেনশন সেন্টারে স্থানীয় ব্যবসায়ী প্রতিষ্ঠান ইথেন  আয়োজিত ২০২২ সালের এস এস সি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সম্বর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন।

 

ইথেন এন্টারপ্রাইজ লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক ও নওগাঁ মেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেল এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

 

এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ-২ ধামইরহাট-পত্নীতলা আসনের সংসদ সদস্য আইন বিচার ও সংসদ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ্যাড. শহিদুজ্জামান সরকার, নওগাঁ-৫ সদর আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন, নওগাঁর অতিরিক্ত জেলা প্রশাসক মিল্টন চন্দ্র রায়, নওগাঁ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ-এর সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান টুনু এবং জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রিজভী।

 

অনুষ্ঠানে শিক্ষার্থীদের মধ্যে অভিজিৎ কুমার দাস,  সিদরাতুল মনতাহা, অভিভাবকদের মধ্যে রেখা সাহা, হুমায়রা ঝিনুক মিষ্টি ও আতিকুর রহমান বক্তব্য রাখেন।

 

খাদ্যমন্ত্রী আরও বলেছেন বর্তমান শেখ হাসিনার সরকার শিক্ষাবান্ধব সরকার। আধুনিক যুগোপযোগী বিজ্ঞানভিত্তিক শিক্ষা ব্যবস্থা প্রবর্তন করতে যা প্রয়োজন সব কিছু করেছে। এ ক্ষেত্রে তিনি সারাদেশে প্রয়োজনীয় প্রতিষ্ঠানের অবকাঠামো নির্মান, পর্যাপ্ত শিক্ষক নিয়োগ, পর্যাপ্ত বিজ্ঞান সামগ্রী সরবরাহ এবং বিনামূল্যে বই সরবরাহ নিশ্চিত করা হয়েছে।

 

 

উল্লেখ্য নওগাঁ জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে জিপিএ-৫ প্রাপ্ত ৭৫০ জন শিক্ষার্থীদের সম্বর্ধনা প্রদান করা হয় এ অনুষ্ঠানে।#

শেয়ার করুন

আরো দেখুন......