1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাগেরহাট ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন। রান্নার কাজে ব্যস্ত মা, খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক রেজাউল করিম স্যারকে কেয়া’র পক্ষ থেকে শুভেচ্ছা ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (দ্বিতীয় ধাপ) উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন সংক্রান্তে ব্রিফিং কালাইয়ে চলতি মৌসুমে হিমাগারে আলুর ভাড়া বৃদ্ধির প্রতিবাদে চাষীদের মানববন্ধন রাজা তার নিজ বাড়ীতে খাবার খায় না দশ বছর। বদলগাছী ঐতিহাসিক পাহাড় পুর বৌদ্ধ বিহার আন্তজাতিক যাদুঘর দিবস পালিত। শেরপুরের ঝিনাইগাতীতে গরুচোর চাক্রের ৫সদস্য গ্রেপ্তার আমতলীতে মহাসড়কের দু’পাশে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহূর্তের প্রচার প্রচারণায় এগিয়ে আবুল কাশেম রাজের দোয়াত কলম মার্কা

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকিদাতা ‘পালানোর সময়’ গ্রেফতার চাঁদ, রিমান্ড চাইবে পুলিশ।

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ৫৫ জন দেখেছেন

ওহিদুরজ্জামান রাজশাহী সিটি প্রতিনিধিঃ২৫ শে মে ২০২৩ইং (বৃহস্পতিবার)প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়ার অভিযোগে দায়ের করা মামলায় ‘পালিয়ে যাওয়ার’ সময় রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর পুলিশ।

 

বৃহস্পতিবার (২৫ মে) বেলা ১১টায় শহরের কোর্ট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন পুলিশ কমিশনার আনিসুর রহমান ও রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন।

দুপুর ১২টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সদর দফতরে আয়োজিত সংবাদ সম্মেলনে জানানো হয়, আবু সাইদ চাঁদ প্রাইভেট কারে করে পালানোর চেষ্টা করছিলেন। এসময় চেকপোস্টে থাকা পুলিশ সদস্যরা তাকে গ্রেফতার করে। পুঠিয়া থানায় দায়ের হওয়া সন্ত্রাস বিরোধী আইনের মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। আজই তাকে আদালতে তোলা হবে। তদন্তকারী কর্মকর্তা তদন্তের প্রয়োজনে রিমান্ডের আবেদন করবেন।

পুলিশ জানিয়েছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়ার ঘটনায় মহানগরে ৪টাসহ জেলায় ৬ থেকে ৭টি মামলা হয়েছে। এর আগে তার বিরুদ্ধে বিভিন্ন থানায় আরও ২৬টি মামলা রয়েছে।

 

গত শুক্রবার (১৯ মে) পুঠিয়ার শিবপুর হাই স্কুল মাঠে বিএনপি আয়োজিত জনসভায় রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ তার বক্ত্যবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেন।

শেয়ার করুন

আরো দেখুন......