1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

বাঘাইহাট জোনের উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ বুধবার, ২৪ মে, ২০২৩
  • ৩৫ জন দেখেছেন

রুপন চাকমা বাঘাইছড়ি:- রাঙ্গামাটির বাঘাইছড়িতে বাঘাইহাট জোনের উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়েছে।

 

বুধবার (২৪ মে) বিকাল চার ঘটিকায় বাঘাইহাট জোন মাঠে প্রীতি ফুটবল ম্যাচে অংশগ্রহণ করে বাঘাইছড়ি ফুটবল একাডেমী ও বাঘাইহাট জোন একাদশ। খেলা শুরুর ১১ মিনিটের মাথায় বাঘাইছড়ি ফুটবল একাডেমীর পক্ষে গোল করে মোঃ মনজুরুল আলম। নির্ধারিত ৯০ মিনিটে খেলা সমাপ্ত হয়। ১-০ গোলের ব্যবধানে খেলায় জয় লাভ করে বাঘাইছড়ি টীম।

 

প্রীতি ফুটবল ম্যাচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘাইহাট জোনের জোন অধিনায়ক লেঃ কর্ণেল তৌহিদুর রহমান, পিএসসি। বিশেষ অতিথিদের মধ্যে বাঘাইছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম সহ বাঘাইহাট ও সাজেক ইউনিয়নের গণ্যামান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পুরস্কার বিতরণ শেষে প্রধান অতিথি বলেন শান্তি সম্প্রীতি রক্ষার্থে বাঘাইহাট জোন বিভিন্ন কর্মসূচির উদ্যোগ নিয়ে থাকে তারই ধারাবাহিতায় আজকের প্রীতি ফুটবল ম্যাচ। তিনি আরো বলেন বাঘাইহাট জোন উদীয়মান ভালো খেলোয়াড়দের সাপোর্ট দেয়ার জন্য সর্বদা প্রস্তুত, ভবিষ্যতেও এমন আয়োজন অব্যাহত থাকবে।

শেয়ার করুন

আরো দেখুন......