1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

ঠাকুরগাঁওয়ের হরিপুরে জাতীয় পার্টির মত বিনিময় সভা অনুষ্ঠিত ।

  • আপডেট সময়ঃ বুধবার, ২৪ মে, ২০২৩
  • ৫৫ জন দেখেছেন

মোহাম্মদ  মিলন আকতার, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :- আগামী দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে ঠাকুরগাঁয়ের হরিপুরে জাতীয় পার্টির মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। অদ্য বিকাল ৪ ঘটিকার সময়  হরিপুর উপজেলা জাতীয় পার্টির স্থায়ী কার্যালয়ে এ মত বিনিময়  অনুষ্ঠিত হয়।  হরিপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি  মোস্তাক আলী সিদ্দিকী সভাপতিত্বে ও  দেলোয়ার হোসেন মানিকের সঞ্চালনায়   মতবিনিময় সভায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান, ঠাকুরগাঁও জেলা জাতীয় পার্টির সাবেক সফল সভাপতি ও বালিয়াডাঙ্গী উপজেলা জাতীয় পার্টির  সভাপতি  নুরুন নাহার বেগম । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন   মোহাম্মদ আবুল কালাম আজাদ সাধারণ সম্পাদক  জাতীয় পার্টি বালিয়াডাঙ্গী  উপজেলা ,মোঃ মোস্তাফিজুর রহমান পলাশ সাংগঠনিক সম্পাদক বালিয়াডাঙ্গী উপজেলা জাতীয় পার্টি ,  মোহাম্মদ খাইরুল ইসলাম সাংগঠনিক সম্পাদক হরিপুর উপজেলা জাতীয় পার্টি  । এ সময় জাতীয় পার্টি সহ সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

এ সময় জাতীয় পার্টির নেতৃবৃন্দ বলেন  – আমরা ঠাকুরগাঁও -২  আসন থেকে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী  নুরুন নাহার বেগমকে এমপি হিসেবে দেখতে চাই । জাতীয় পার্টি এককভাবে নির্বাচন করুক কিংবা জোটগত ভাবে নির্বাচন করুক এই আসন জাতীয় পার্টি কে এবার দিতেই হবে । আমরা জাতীয় পার্টির নেতৃবৃন্দ বড়ই অবহেলিত । আমরা বিরোধী দল হিসাবে স্থানীয়  আওয়ামী লীগ  থেকে কোন সুযোগ সুবিধা পায়নি । তাই এবারে আমাদের প্রাণের দাবি  নুরুন নাহার বেগম কে এ আসন দেওয়া হোক ।

প্রধান অতিথির বক্তব্যে   নুরুন নাহার বেগম বলেন  – প্রিয় আমার নির্বাচনী এলাকা বাসী  – আমি আমার মরহুম পিতার আদর্শে অনুপ্রাণিত হয়ে বিগত ৩০ বছর যাবত  আমার নির্বাচিত এলাকা  (ঠাকুরগাঁও -২) সহ ঠাকুরগাঁও জেলার  হতদরিদ্র মানুষের কল্যাণে কাজ করে আসছি, প্রয়োজনে আমি আমার জীবন উৎসর্গ করবো। আমি আমার পিতার স্বপ্নকে বাস্তবায়ন করার জন্য পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের নেতৃত্বে বালিয়াডাঙ্গী উপজেলা জাতীয় পার্টি কে নেতৃত্ব দিয়েছি, তাছাড়াও ঠাকুরগাঁও জেলা জাতীয় মহিলা পার্টির সভাপতির  দায়িত্ব পালন করেছি, দায়িত্ব পালন করেছি ঠাকুরগাঁও জেলা জাতীয় পার্টির সভাপতি হিসেবে। পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ আমাকে জাতীয় মহিলা পার্টির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি হিসেবে  কাজ করার সুযোগ দিয়েছিলেন, মরহুম পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের ছোট ভাই জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি  আমাকে দায়িত্ব দিয়েছেন  জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান হিসেবে । আমি আমার দায়িত্ব পালনে সর্বদাই আন্তরিক । এজন্য জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম   কাদের এমপি মহোদয় আমাকে  ঠাকুরগাঁও -২ আসনের চূড়ান্ত মনোনয়ন প্রদান করেছেন । আমি আমার ব্যক্তিগত পক্ষ থেকে এবং ঠাকুরগাঁও -২  আমার নির্বাচনী এলাকার মানুষের পক্ষ থেকে জাতীয় পার্টির চেয়ারম্যান , মহাসচিব সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ কে অসংখ্য ধন্যবাদ জানাই ।   আমি যদি (ঠাকুরগাঁও -২)আসন থেকে নির্বাচিত হতে পারি তাহলে , সরকারি দান-অনুদান এর পাশাপাশি আমারও ব্যক্তিগত  সহযোগিতা অব্যাহত থাকবে । আমার ব্যক্তিগত জীবনে চাওয়া-পাওয়ার হিসাব বলতে কিছু নেই । আমি আমার মরহুম পিতা মত সেবক হয়ে নিজের জীবনকে উৎসর্গ করতে চাই ।এ সময় তিনি উদাত্ত আহ্বান করে বলেন  -বিভেদ নয়, গঠনমূলক সমালোচনা চাই । সবাইকে জাতীয় পার্টির চেয়ারম্যান  জনবন্ধু জিএম কাদের  এমপির পতাকা তলে এসে জাতীয় পার্টি করার  আহ্বানও  জানান ।

শেয়ার করুন

আরো দেখুন......