1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

ময়মনসিংহের ফুলপুরে স্মার্ট ভূমি সেবা সপ্তাহ -২০২৩ শুভ উদ্বোধন ।

  • আপডেট সময়ঃ সোমবার, ২২ মে, ২০২৩
  • ১০৬ জন দেখেছেন

জুয়েল রানা (বিশেষ প্রতিনি)(ময়মনসিংহ ফুলপুর) :- ময়মনসিংহের ফুলপুরে স্মার্ট ভূমি সেবা ভূমি মন্ত্রণালয় এর প্রতিপাদ্যকে নিয়ে  ২২শে মে সোমবার সকাল ১১টায় ০৭ (সাত) দিনব্যাপী শুরু হলো স্মার্ট ভূমি সেবা সপ্তাহ -২০২৩ইং। সহকারী কমিশনার (ভূমি) অফিসার অমিত রায় কল্লোল এর সভাপতিত্বে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন  উপজেলা নির্বাহী অফিসার এম সাজ্জাদুল হাসান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফুলপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল্লাহ আল মামুন।এসময় আরও উপস্থিত ছিলেন বীরমুক্তি যুদ্ধা আব্দুল বাতেন সরকার ও বিজয় কুমার বিশ্বাস।এবং ১০ ইউনিয়নের (ভূমি)কর্মকর্তা গণ উপস্থিত ছিলেন। স্মার্ট ভূমি সেবা সপ্তাহ  ২০৩২ উদ্বোধন করেন বেলুন উড়িয়ে ও ফিতা কেটে প্রোগ্রাম শুরু করেন উপজেলার নির্বাহী কর্মকর্তা এম.সাজ্জাতুল হাসান

উপজেলা  সহকারী কমিশনার  (ভূমি) অমিত রায় কল্লোল বলেন ভূমি সেবা নিতে কোনো প্রকার দালালের খপ্পরে না পরে সরাসরি  ভূমি মন্ত্রণালয়ের অধিনে ভূমি সেবা দিতে  প্রতিনিয়ত মানুষের সেবায় আমরা আছি আপনাদের পাশে তিনি আরও বলেন জমি নাম জারি করতে প্রথম দিন থেকে ২৮ দিনের ভিতরে সম্পূর্ণভাবে কোন প্রকার ঝামেলা ছাড়াই সেবা নিতে পারবেন বলে জানান তিনি ।এসময় বিভিন্ন দপ্তরের সরকারি কর্মচারী ও কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন। ভূমি সেবার বিষয় জানতে  ভিবিন্ন স্কুল ছাত্র ছাত্রী উপস্থিত ছিলেন এবং কর্মরত সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন ফুলপুর প্রেসক্লাবের সভাপতি  নাজিম উদ্দিন সহ অনান্য প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ ।

শেয়ার করুন

আরো দেখুন......