1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

পঞ্চগড়ে কৃষকের ভুট্টা কেটে বাড়িতে পৌঁছে দিল ছাত্রলীগ

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৬ মে, ২০২৩
  • ৮৩ জন দেখেছেন

সাইয়্যেদ শান্ত,পঞ্চগড় প্রতিনিধি:হতদরিদ্র এক কৃষকের ভুট্টা কেটে মাথায় করে পৌঁছে দিয়েছেন পঞ্চগড় জেলা ছাত্রলীগের সভাপতি আবু মোঃ নোমান হাসান। এ সময় তার সঙ্গে  ভুট্টা কাদায় অংশ নেন,জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ সহ হারিভাসা ইউনিয়ন ছাত্রলীগ।

মঙ্গলবার (১৬ই মে)সকাল থেকে দুপুর পর্যন্ত সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নের জামুড়িপাড়া গ্রামের কৃষক আজিমুল ইসলামের ২ বিঘা ভুট্টা কেটে দেন তারা।

কৃষক আজিমুল বলেন আমার খেতের ভুট্টা বিক্রি করার উপযোগী হয়েছে। আর্থিক সংকটের কারণে ভুট্টা কাটতে পারতেছি না। ছাত্রলীগের ছেলেরা এসে  আমার ক্ষেতের ভুট্টা কেটে বাসায় পৌঁছে দিয়েছে।

পঞ্চগড় জেলা ছাত্রলীগের সভাপতি আবু মোঃ নোমান হাসান বলেন, `কৃষক বাঁচলে বাঁচবে দেশ, শেখ হাসিনার বাংলাদেশ। এই স্লোগান মনে প্রাণে ধারণ করে প্রধানমন্ত্রী  শেখ হাসিনার নির্দেশে, কৃষকের ভুট্টা কেটে বাড়িতে পৌঁছে দেওয়া শুরু করেছি।

শেয়ার করুন

আরো দেখুন......