1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

কেএমপি’র মাদক বিরোধী অভিযানে গাঁজা এবং ইয়াবা ট্যাবলেট উদ্ধার,দুই মাদক কারবারি গ্রেফতার ।

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৬ মে, ২০২৩
  • ৪৪ জন দেখেছেন

ফিরোজ  মাহমুদ স্টাফ রিপোর্টার (খুলনা) খুলনা মেট্রো পলিটন পুলিশের মাদক বিরোধী অভিযানে বিপুল পরিমাণ মাদক দ্রব্য উদ্ধার ও মাদক কারবারি গ্রেফতার।

 

কেএমপি খুলনার তথ্য বিবরণী থেকে জানা যায়, ১৫ই মে খুলনা খালিশপুর থানা পুলিশের একটি বিশেষ টিম কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উক্ত থানাধীন মেগার মোড় সংলগ্ন ভাসানী স্কুলের পিছনে মুনমুনের বাড়ীর সামনে হতে মাদক কারবারি ১) মোঃ ইমাম হোসেন(২১), পিতা-মৃত: ওবাইদুল হক, সাং-চরকাকড়া নাজীরহাট, থানা-বেগমগঞ্জ, জেলা-নোয়াখালী, এ/পি সাং-হাউজিং এস্টেট ইস্ট ব্লক, থানা-খালিশপুর এবং ২) মোঃ জয়নাল আবেদীন লিমন(২৫), পিতা-জলিল হাওলাদার, সাং-বাদুরতলী, থানা-মঠবাড়িয়া, জেলা-পিরোজপুর, এ/পি সাং-ভাসানী স্কুলের পিছনে, থানা-খালিশপুর, খুলনা মহানগরীদ্বয়’কে ৩০০ গ্রাম গাঁজা এবং ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়েছে।

 

গ্রেফতারকৃত মাদক কারবারিদ্বয়ের বিরুদ্ধে খালিশপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ০১ টি মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন

আরো দেখুন......