1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনা বটিয়াঘাটা উপজেলা পরিষদ নির্বাচন জমে উঠেছে,চেয়ারম্যান পদে লড়াই হবে রাহুল,শিমু,মিলন ও নিতাই মধ্যে। বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের ২৪ ও ২৫ অর্থ বছরের প্রায় সাড়ে ৪ কুঠি টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করেন চেয়ারম্যান । ঝিনাইগাতীতে আদিবাসী শিশু ধর্ষণের দায়ে গ্রেপ্তার-১ মহাসড়কে অপরিকল্পিত ব্রিজ ভোগান্তির শেষ নেই লক্ষ্য লক্ষ্য মানুষের সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি ও চাঁদা আদায়সহ নগ্ন ভিডিও ধারণের ঘটনায় ভুয়া সাংবাদিকসহ গ্রেফতার-০৩ চট্টগ্রামে ঘূর্ণিঝড় ‘রেমাল’মোকাবেলায় বিভিন্ন কর্মসূচির তৎপরতায় মেট্রোপলিটন পুলিশ বাবাকে পিটিয়ে পঙ্গু করার অভিযোগ উঠেছে ছেলে এবং পুত্র বধুর বিরুদ্ধে গভীর নলকূপের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন গ্রেফতার।  ঘূর্ণিঝড় রেমালে বন্দরের সব কার্যক্রম বন্ধ ঘোষণা অ্যালার্ট-৪ জারি

রাজশাহী আইডিইবি’র সহ-জনসংযোগ ও প্রচার সম্পাদক নির্বাচিত হলেন ঠাকুরগাঁওয়ের দেলওয়ার

  • আপডেট সময়ঃ সোমবার, ১৫ মে, ২০২৩
  • ৮০ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:- দেশের সর্ববৃহত পেশাজীবি সংগঠন ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) রাজশাহী জেলা কমিটির  ২০২৩-২৫ টার্মের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহ-জনসংযোগ ও প্রচার  সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার কৃতি সন্তান দেলওয়ার হোসেন বাবলু।

 

দেলওয়ার হোসেন  বালিয়াডাঙ্গী উপজেলার মিস্ত্রিপাড়া গ্রামের আলিম উদ্দীনের ছেলে। তিনি বালিয়াডাঙ্গী পাইলট উচ্চ বিদ্যালয় থেকে ২০০৯ সালে এসএসসি, ২০১৩ সালে দিনাজপুর পলিটেকনিক ইন্সটিউট থেকে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং পাশ করে ২০১৭ সালে গণপূর্ত অধিদফতরে উপ-সহকারী প্রকৌশলী (সিভিল) পদে চাকুরীতে যোগদান করেন।

 

বহুমুখী প্রতিভা ও অসাধারণ মানবিক গুণাবলীর অধিকারী , রাজশাহী গণপূর্ত বিভাগ -২ এর উপ-সহকারী প্রকৌশলী দেলওয়ার হোসেন বাংলাদেশ পিডব্লিউডি ডিপ্লোমা প্রকৌশলী সমিতি (বাপিডিপ্রকৌস), রাজশাহী জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্বে আছেন।  এর আগে বাপিডিপ্রকৌস, দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ও বান্দরবান জেলা আইডিইবির সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে ছিলেন।

 

সাবেক এই ছাত্র নেতা পলিটেকনিকে অধ্যয়নকালে বাংলাদেশ কারিগরি ছাত্র পরিষদ দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউটের সভাপতি ছিলেন। স্কাউট আন্দোলনের মাধ্যমে নেতৃত্ব বিকাশের হাতেখড়ি স্কাউটিংয়ে দিনাজপুর জেলা ও রংপুর বিভাগের সিনিয়র রোভার মেট প্রতিনিধি নির্বাচিত হয়েছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......