1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

গ্যাসের জন্য হাহাকার: চট্রগ্রামে জ্বলছে না চুলা, চলছে না গাড়ি

  • আপডেট সময়ঃ সোমবার, ১৫ মে, ২০২৩
  • ২৮ জন দেখেছেন

চট্রগ্রাম প্রতিনিধি:-

চট্রগ্রামে গ্যাস-বিদ্যুৎ সংকটের কারণে  বেশিরভাগ পোষাক কারখানা গত শুক্রবার বিকেলের পর থেকে বন্ধ। যেসব প্রতিষ্ঠানের ইমার্জেন্সি শিপমেন্ট আছে সেগুলো নিজ উদ্যোগে বিকল্প জ্বালানি দিয়ে কোনভাবে উৎপাদন চালিয়ে যাচ্ছে। এতে উৎপাদন খরচ বেড়ে আর্থিক ক্ষতির মুখে পড়ছে কারখানা মালিকরা। 

 

গ্যাস সংকটে নাকাল চট্টগ্রাম। বাসায় জ্বলছে না চুলা, রাস্তায় চলছে না গাড়ি। মাটির চুলায় চলছে রান্না। 

ঘূর্ণিঝড় মোখার প্রভাবে মহেশখালীতে সাগরে ভাসমান দুটি এলএনজি টার্মিনাল বন্ধ রাখায় চট্টগ্রামের কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের গ্যাস সরবরাহ বন্ধ হয়ে গেছে। গত শুক্রবার রাত থেকে গ্যাস সংকট শুরু হলেও আজ রোববার সকাল থেকে পুরো নগরীতে গ্যাস সরবরাহ বন্ধ হয়ে গেছে।

 

সকাল থেকে গ্যাস সরবরাহ বন্ধ থাকায় খাবারের খোঁজে হোটেলে ছুটছে মানুষ। কিন্তু লাইনের গ্যাসনির্ভর হোটেলগুলোতে রান্না না হওয়ায় সিলিন্ডার দিয়ে যে ক’টি হোটেলে রান্না হয়েছে সেখানে মানুষের প্রচণ্ড ভিড়।

 

সিএনজি ফিলিং স্টেশনগুলোতে গ্যাস সরবরাহ না থাকায় বন্ধ হয়ে গেছে সিএনজি চালিত গণপরিবহন। এতে সকাল থেকে দুর্ভোগে পড়ে অফিসগামী নারী-পুরুষ।

 

এর আগে শুক্রবার রাত থেকে বন্ধ হয়ে গেছে নগরীর বেশিরভাগ শিল্প কারখানার উৎপাদন কার্য়ক্রম।

 

গ্যাস না থাকায় খাবার হোটেলে দীর্ঘ লাইন

 

শেয়ার করুন

আরো দেখুন......