1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

চট্টগ্রাম নগরীর পতেঙ্গার পূর্ব কাঠগড়ে পুকুরে ডুবে ২ শিশুর মর্মান্তিক মৃত্যু।

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ৬২ জন দেখেছেন

মোঃ ইলিয়াস হাওলাদার (চট্টগ্রাম):- চট্রগ্রাম নগরীর পতেঙ্গা থানাধীন পূর্ব কাঠগড় (৩ তলা মসজিদ), মুছা কন্ট্রাক্টরের বাড়ীতে পুকুরে ডুবে চাচাতো ভাই-বোন সম্পর্কের ২জন শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে।

 

মারা যাওয়া দুই শিশু ৪০নং উত্তর পতেঙ্গা ওয়ার্ড কাউন্সিলরের সচিব মোঃ নিজাম উদ্দিনের ভাইয়ের ছেলে -মেয়ে বলে জানিয়েছেন এক নিকট আত্মীয়।

 

নিকটস্থ প্রতিবেশীরা শিশু ২জন কে পুকুর থেকে তুলে নৌবাহিনীর (পতেংঙ্গা) হাসপাতালে চিকিৎসার জন্য আনলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত্যু হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেন।

 

মারা যাওয়া শিশু ২জন হচ্ছে, রিসবান সালেহ আরিশ (৩), পিতাঃ মোঃ নাছির উদ্দীন, ফায়রুজ উলফাত ওয়াজিহা (৩), পিতাঃ মোঃ নেজাম উদ্দিন, সাং-স্থায়ী ঠিকানা ৩ তলা মসজিদ পূর্ব কাঠগড়, মোছা কন্টাক্টের বাড়ী, থানাঃ পতেঙ্গা- চট্টগ্রাম বলে জানিয়েছেন প্রতিবেশীরা। এই নিয়েঐ এলাকায় শোকের মাতম চলছে।

শেয়ার করুন

আরো দেখুন......