1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

পতেঙ্গা খালপাড় মোড়ে ট্রাংক-লরী চাপায় দুই রিকশা যাত্রী নিহত:আহত-০১

  • আপডেট সময়ঃ বুধবার, ১০ মে, ২০২৩
  • ৫২ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক,চট্টগ্রাম :১০মে নগরীর পতেঙ্গা থানার স্টিল মিল বাজারে চলন্ত লরি থেকে কন্টেইনার পড়ে দুই জন নিহত হয়েছেন। নিহত দুজন রিকশা যাত্রী ছিলেন। তবে তাৎক্ষনিক তাদের পরিচয় পাওয়া যায়নি।

 

আজ বুধবার (১০ মে) বেলা ১১টা ৫৫ মিনিটের দিকে স্টিল মিল খাল পাড় রোডের মুখে আলী প্লাজার সামনে এ দুর্ঘটনা ঘটেছে।

ঘটনাস্থলে খবর পেয়ে ফায়ার সার্ভিসের উপ- পরিচালক মোঃ আব্দুল হালিমের নেতৃত্বে লাশ দুটি উদ্ধার করে ইপিজেড থানা পুলিশের মাধ্যমে মর্গে পাঠানো হয়েছে বলে জানান।

তবে এই রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের পরিচয় সনাক্ত করা যায়নি,অপর রিকশা চালকের ও নাম পরিচয় জানা যায়নি। থানার ইনচার্জ আব্দুল করিম বলেন, তাৎক্ষণিক জানিয়েছেন যে, পতেংগা গামী কনটেইনার পরিবহন দ্রুত গতিতে যাওয়ার সময় সামনে থাকা রিকশা চালক-যাত্রীদের চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই মারা যান রিকশার দুই যাত্রী। উপস্থিত লোকজনের মারফত জানা গেছে যে,ঐ দুইযাত্রী পিতা- পুত্র হন।

তারা স্টিলমীল বাজার থেকে বাজার-সদায় কর বাড়িতে যাচ্ছিলেন, ঘটনার পর থেকেই ট্রাংক লরীর চালক হেলপার পলাতক রয়েছেন বলে ওসি আঃ করিম উপস্থিত স়ংবাদ মাধ্যমদের জানিয়েছেন।

শেয়ার করুন

আরো দেখুন......