1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

নওগাঁয় পতিসরে রবীন্দ্রজয়ন্তীর দ্বিতীয় দিনে আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ৪২ জন দেখেছেন

কামাল উদ্দিন টগর,নওগাঁ প্রতিনিধি : বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬২তম জন্মবার্ষিকী উপলক্ষে নওগাঁর পতিসরে আয়োজিত তিনদিনব্যাপী অনুষ্ঠানের দ্বিতীয় দিন আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

মঙ্গলবার বিকাল ৪টায় পতিসর দেবেন্দ্র মঞ্চে আয়োজিত আলোচনাসভায় সভাপতিত্ব করেন আত্রাই উপজেলার নির্বাহী অফিসার মোঃ ইকতেখারুল ইসলাম।

 

এদিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ-৬ আত্রাই-রানীনগর আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন হেলাল।

 

দ্বিতীয় দিন স্মারক বক্তা ছিলেন বিশিষ্ট রবীন্দ্র গবেষক আবুল মোমেন। আলোচক হিসেবে করেন নওগাঁ সরকারী কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ শরিফুল ইসলাম খান।

 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আত্রাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ এবাদুর রহমান ও রানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ দুলু।

 

অন্যান্যের মধ্যে আলোচনা করেন আত্রাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সাধারন সম্পাদক মোঃ আক্কাস আলী এবং নওগাঁ জেলা পরিষদের সদস্য  চেয়ারম্যান গোলাম মোস্তফা চৌধুরী বাদল।

 

পরে নওগাঁ জেলার রানীনগর উপজেলা শিল্পকলা একাডেমী এবং আত্রাই উপজেলা শিল্পকলা একাডেমীর শিল্পীরা একটি সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন। অনুষ্ঠানে রবীন্দ্রনাথের গান, কবিতা আবৃতি এবং নৃত্য পরিবেশন করেন শিল্পীরা।#

শেয়ার করুন

আরো দেখুন......