1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

সমগ্র পৃথিবীর মুখে বাংলাদেশের প্রশংসা শুনে বিএনপির এখন মাথা নষ্ট হয়ে গেছে বললেন, তথ্য ও সম্প্রচার মন্ত্রী

  • আপডেট সময়ঃ শনিবার, ৬ মে, ২০২৩
  • ৬৩ জন দেখেছেন

আসাদ, বিশেষ প্রতিনিধি: আজ (০৬ মে) শনিবার  চট্টগ্রামের দক্ষিণ রাঙ্গুনিয়ার বিভিন্ন ইউনিয়ের বাস্তবায়িত উন্নয়ন প্রকল্প সমূহের আনুষ্ঠানিক উদ্বোধনের সময় তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, আজকে সমগ্র বাংলাদেশ উন্নয়নের ফলে বদলে গেছে। এ বদলে যাওয়ার হাওয়া রাঙ্গুনিয়ায়ও লেগেছে। আজকে রাঙ্গুনিয়ায় যে পরিবর্তন হয়েছে তা ঈর্ষনীয়।

এ পরিবর্তন সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে। আজকে সমগ্র পৃথিবীর কাছে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। সেকারণে সমগ্র পৃথিবীর মুখে বাংলাদেশের প্রশংসা শুনে বিএনপির এখন মাথা নষ্ট হয়ে গেছে।

 

তথ্য ও সম্প্রচার মন্ত্রী আরো বলেন, আগে পুরো একটা থানাতে ১০০ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের কাজ হতো। কিন্তু আজকে আমি একটা ইউনিয়নে ১০০কোটি টাকারও বেশি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করছি। এটা কেউ আগে চিন্তা করেনি কিন্তু আওয়ামী লীগ সরকারের কারনে সম্ভব হয়েছে।

প্রথমে তিনি সরফভাটা ইউনিয়নে পানিউন্নয়ন বের্ডের ৫০ কোটি টাকার আরসিসি ব্লক ঢালাই, এলজিইডি ৩০ কোটি টাকাসহ প্রায় ৮০ কোটি টাকার বিভিন্ন  প্রকল্পের কাজ উদ্বোধন করেন। এরপর তিনি শিলক কোদালা ইউনিয়নেও ১০৭ কোটি টাকার প্রকল্প উদ্বোধন করেন। এবং শেষে পদুয়া ইউনিয়নে ৪১ কোটি টাকারও বেশি বাস্তবায়িত  প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

পরে তিনি নিজ গ্রাম সুখবিলাল উচ্চ বিদ্যালয়ের সরকার প্রদত্ত নবনির্মিত চারতলা ভবনের শুভ উদ্বোধন করেন।

 

এসময় উপস্থিত ছিলেন,  চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা স্বজন কুমার তালুকদার, উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম চিশতী।

আরো উপস্থিত ছিলেন,   ইউনিয়নের চেয়ারম্যান, ইউনিট আওয়ামী লীগ, ওয়ার্ড ও মহল্লা কমিটির সাধারন সম্পাদকসহ বিভিন্ন অংগ সংগঠনের নেতা-কর্মীরা।

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ চট্টগ্রামের দক্ষিণ রাঙ্গুনিয়ার তেলীরপুল সেতুর উদ্বোধন শেষে সাংবাদিকদের ব্রিফ করেন।(শনিবার ৬ মে)

 

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ চট্টগ্রামের দক্ষিণ রাঙ্গুনিয়ার তেলীরপুল সেতুর উদ্বোধন শেষে মোনাজাত করেন।(শনিবার ৬ মে)

 

শেয়ার করুন

আরো দেখুন......