1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ভিকটিকে উদ্ধার ও এজাহার নামীয় প্রধান আসামি মোঃ মোস্তাফা কামালসহ আটক-০২ আমতলীতে যত্রতত্র গড়ে ওঠা ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ। বদলগাছীতে ফায়ার সার্ভিস আসার পূর্বেই আগুন নিভাল গ্রামবাসী। সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ টেপির বাড়ি উচ্চ বিদ্যালয়ের নব গঠিত পরিচালনা  কমিটি গঠন।  চট্রগ্রাম,রিয়াজ উদ্দিন বাজার এর বিপরিতে, রাইফেল ক্লাব এলাকায় চার্জার ফ্যানের মূল্য বেশি,ফুলকলির মেয়াদ উত্তীর্ণ পণ্য থাকায় জরিমানা। বাঘায় কবি সাহিত্যিক পরিষদের ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন । কালাইয়ে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত স্থানীয় এমপি তার বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় নির্বাচন প্রভাবিত আশংকায় প্রার্থীতা প্রত্যাহার করলেন।   বটিয়াঘাটায় নারিকেল ফলনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

সমগ্র পৃথিবীর মুখে বাংলাদেশের প্রশংসা শুনে বিএনপির এখন মাথা নষ্ট হয়ে গেছে বললেন, তথ্য ও সম্প্রচার মন্ত্রী

  • আপডেট সময়ঃ শনিবার, ৬ মে, ২০২৩
  • ৫৫ জন দেখেছেন

আসাদ, বিশেষ প্রতিনিধি: আজ (০৬ মে) শনিবার  চট্টগ্রামের দক্ষিণ রাঙ্গুনিয়ার বিভিন্ন ইউনিয়ের বাস্তবায়িত উন্নয়ন প্রকল্প সমূহের আনুষ্ঠানিক উদ্বোধনের সময় তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, আজকে সমগ্র বাংলাদেশ উন্নয়নের ফলে বদলে গেছে। এ বদলে যাওয়ার হাওয়া রাঙ্গুনিয়ায়ও লেগেছে। আজকে রাঙ্গুনিয়ায় যে পরিবর্তন হয়েছে তা ঈর্ষনীয়।

এ পরিবর্তন সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে। আজকে সমগ্র পৃথিবীর কাছে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। সেকারণে সমগ্র পৃথিবীর মুখে বাংলাদেশের প্রশংসা শুনে বিএনপির এখন মাথা নষ্ট হয়ে গেছে।

 

তথ্য ও সম্প্রচার মন্ত্রী আরো বলেন, আগে পুরো একটা থানাতে ১০০ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের কাজ হতো। কিন্তু আজকে আমি একটা ইউনিয়নে ১০০কোটি টাকারও বেশি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করছি। এটা কেউ আগে চিন্তা করেনি কিন্তু আওয়ামী লীগ সরকারের কারনে সম্ভব হয়েছে।

প্রথমে তিনি সরফভাটা ইউনিয়নে পানিউন্নয়ন বের্ডের ৫০ কোটি টাকার আরসিসি ব্লক ঢালাই, এলজিইডি ৩০ কোটি টাকাসহ প্রায় ৮০ কোটি টাকার বিভিন্ন  প্রকল্পের কাজ উদ্বোধন করেন। এরপর তিনি শিলক কোদালা ইউনিয়নেও ১০৭ কোটি টাকার প্রকল্প উদ্বোধন করেন। এবং শেষে পদুয়া ইউনিয়নে ৪১ কোটি টাকারও বেশি বাস্তবায়িত  প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

পরে তিনি নিজ গ্রাম সুখবিলাল উচ্চ বিদ্যালয়ের সরকার প্রদত্ত নবনির্মিত চারতলা ভবনের শুভ উদ্বোধন করেন।

 

এসময় উপস্থিত ছিলেন,  চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা স্বজন কুমার তালুকদার, উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম চিশতী।

আরো উপস্থিত ছিলেন,   ইউনিয়নের চেয়ারম্যান, ইউনিট আওয়ামী লীগ, ওয়ার্ড ও মহল্লা কমিটির সাধারন সম্পাদকসহ বিভিন্ন অংগ সংগঠনের নেতা-কর্মীরা।

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ চট্টগ্রামের দক্ষিণ রাঙ্গুনিয়ার তেলীরপুল সেতুর উদ্বোধন শেষে সাংবাদিকদের ব্রিফ করেন।(শনিবার ৬ মে)

 

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ চট্টগ্রামের দক্ষিণ রাঙ্গুনিয়ার তেলীরপুল সেতুর উদ্বোধন শেষে মোনাজাত করেন।(শনিবার ৬ মে)

 

শেয়ার করুন

আরো দেখুন......