1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

মামলাবাজ রমজানের মামলার আতঙ্কে এলাকাবাসী

  • আপডেট সময়ঃ বুধবার, ৩ মে, ২০২৩
  • ২৭ জন দেখেছেন

স্টাফ রিপোর্টার অভয়নগর:- যশোর অভয়নগর নওয়াপাড়া পৌরসভা ০৩ নং ধোপাদী গ্রামের চাষী ক্লাব এলাকার রমজান বিশ্বাস,পিতা মৃত মোসলেম উদ্দিন বিশ্বাস সব সময় এলাকায় মামলা আতঙ্ক মামলাবাজ রমজান নামে খ্যাত।মামলাবাজ রমজান এর বসত বাড়ির আসে পাশে হতদরিদ্র সাধারণ জনগণের বসবাস।এলাকার সকল যুবক বৃদ্ধ মহিলা সবাই তার মামলার আসামী।যেমন, ১/জাকিয়া- পিতা মৃত আঃ বারিক পঞ্চায়েত, ২/আলমগীর -পিতা মৃত আঃ বারিক পঞ্চায়েত,৩/মোছা: সুন্নি -স্বামী মোজাম্মেল, ৪/মোদাচ্ছের -পিতা মৃত আঃ বারিক পঞ্চায়েত,৫/কাইয়ুম -পিতা আলমগীর হোসেন, ৬/বুলবুলি -স্বামী মোদাচ্ছের, ৭/হালিমন -স্বামী আলমগীর হোসেন, বাড়ির পাশে জমির মালিক ৮/আব্দুর রাজ্জাক-পিতা মৃত:মক্কেল আলী মোল্ল্যা, ৯/গহর মোল্ল্যা -পিতা মৃত:মক্কেল আলী মোল্ল্যা,১০/হারুন মোল্ল্যা -পিতা মৃত আমিন উদ্দিন মোল্ল্যা, ১১/মামুন মোল্ল্যা -পিতা মৃত তারিখ মোল্ল্যা,১২/সেলিম মোল্ল্যা -পিতা মৃত তারিখ মোল্ল্যা, সহ নিজের  পরিবারের আপন ভাই সহ প্রতিবেশী মানুষকে ডজন এর অধিক মামলা দিয়ে হয়রানি করে আসছে।

ভুক্তভোগী আব্দুর রাজ্জাক জানান,

এই রমজান বিভিন্ন সময় আমাকে মেরেফেলার হুমকি দেয়,দফায় দফায় আমি সহ আমার ভাই- ভাইপোদের ৪টা মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আসছে।

আমরা এলাকাবাসী রমজানের মিথ্যা মামলা থেকে রিহায় পেতে চাই।

নাম প্রকাশে অনিচ্ছুক রমজানের প্রতিবেশী বলেন এই রমজান একজন ডাকাত ছিলো। ও ডাকাতি মামলায় ছয়-সাত বছর জেল খেটেছে।বাড়ি এসে যাকে তাকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে। এমন কি স্থানীয় থানায় মামলা না নিলে কোর্টে যে মামলা দিয়ে আসে সে এলাকায় মামলাবাজ রমজান নামে খ্যাত।মামলাবাজ রমজানের মামলার আতঙ্কে এলাকার সাধারণ মানুষ ভীতিগ্রস্ত,কথায় কথায় মামলার ভয় দেখায়।দীর্ঘদিন ধরে এই মামলা বাঁজির প্রক্রিয়া চালিয়ে আসছে।

 

নওয়াপাড়া পৌরসভার ০৩ নং ওয়ার্ড কমিশনার তালিম মোল্ল্যা বলেন, রমজান বিশ্বাস এর বিরুদ্ধে এলাকাবাসীর নানান অভিযোগ পাওয়া যায়।যাকে তাকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে। সামাজিকতা বোঝে না কোন সমস্যায় দুই পক্ষ ডাকলে রমজান হাজির হয় না,পরে শোনা যায় কোর্টে গিয়ে মামলা করেছে।

 

রমজানের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলে সে কল রিসিভ করে নাই।

 

এবিষয় অভয়নগর থানার ভারপ্রাপ্ত ওসি (চলতি দায়িত্ব) মিলন কুমার মন্ডল বলেন ধোপাদী রমজান এর বিরুদ্ধে পাল্টাপাল্টি অভিযোগ পাওয়া যায় থানায় মিটমাটের জন্য ডাকলে আসেনা পরবর্তীতে জানা যায় রমজান কোর্টে গিয়ে মামলা করেছে।

শেয়ার করুন

আরো দেখুন......