1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

আলীকদমে পানির মোটর লাইনে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে দুই শিশুর মৃত্যু!

  • আপডেট সময়ঃ বুধবার, ৩ মে, ২০২৩
  • ৪৬ জন দেখেছেন

টি আই, মাহামুদ,জেলা প্রতিনিধি (বান্দরবান) বান্দরবানের আলীকদম উপজেলার ২নং চৈক্ষ্যং ইউনিয়নে পানির মোটর লাইনে স্পৃষ্ট হয়ে প্রতিবেশী দুই শিশুর অনাকাঙ্ক্ষিত মৃত্যু হয়েছে।

 

স্থানীয়রা তাদের উদ্ধার করে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে  কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত্যু ঘোষণা করেন। নিহতদের নাম মোঃ পাইজান (০৪) পিতা মোঃ মনিরুল ইসলাম আরেক জনের নাম রিফাদুল ইসলাম (০৮) পিতা মোঃ মনজুর আলম। দুই জন-ই ২নং চৈক্ষ্যং ইউনিয়নের ১নং ওয়ার্ডের বাসিন্দা।

 

বুধবার সন্ধ্যায় ২নং চৈক্ষ্যং ইউনিয়ন পুর্ব রেফারপাড়া এলাকায় মাতামুহুরী নদীতে এই ঘটনা ঘটে।

 

স্থানীয় একাধিক ব্যক্তি জানান, চৈক্ষ্যং ইউনিয়নের রেফারপাড়া এলাকার রহিম উদ্দিন নামে একজন তার বসতবাড়ি  নির্মাণের কাজ করে আসছেন, সেই সুবাদে তিনি তার বাড়িতে পানি ব্যবহারে জন্য লাইন স্থাপন করেন পূর্ব রেফারপাড়া এলাকার পাশে মাতামুহুরী নদীতে। রহিম উদ্দিন পানি ব্যবহারের জন্য মোটর লাইন চলমান রাখেন, এসময় মাতামুহুরী নদীতে এই শিশু দুটি গোসল করতে গিয়ে তার এই মোটর পানির লাইনে বিদ্যুৎ স্পষ্ট হয়ে মারা যায়।

 

বর্তমানে লাশ দুটি লামা থানা পুলিশ হেফাজতে রয়েছে বলে জানান লাশের পাশে থাকা ২নং চৈক্ষ্যং ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ বাদশা। এদিকে ঘটনাস্থলে তদন্তে আলীকদম থানার পুলিশ।

শেয়ার করুন

আরো দেখুন......