1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

গোপালগঞ্জের সাতপাড়ে সরকারি জমিতে পুকুর খননের অপরাধে জরিমানা

  • আপডেট সময়ঃ সোমবার, ১ মে, ২০২৩
  • ৬৪ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ,বিশেষ প্রতিনিধি,গোপালগঞ্জ থেকে: গোপালগঞ্জে সরকারি জমিতে পুকুর তৈরী ও মাটি বিক্রির অপরাধে ধ্রুব বিশ্বাস নামে এক ব্যক্তিকে এক লক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। রবিবার (৩০ এপ্রিল) দুপুরে গোপালগঞ্জ সদর উপজেলার সাতপাড় গ্রামে এমবিআর চ্যানেলের সরকারী জায়গা থেকে অবৈধভাবে মাটি কেটে পুকুর খননের দায়ে  তাকে জরিমানা করে ভ্রাম্যমান আদালতের বিচারক ও সদর উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ মামুন খান।

ভ্রাম্যমান আদালতের বিচারক ও সদর উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ মামুন খান বলেন, সাতপাড় ইউনিয়নের টেকেরহাট-ঘোনাপাড়া আঞ্চলিক মহাসড়ক সংলগ্ন মাদারীপুর বিলরুট চ্যানেলের পাশে অবৈধভাবে সরকারি জমির মাটি কেটে পুকুর তৈরির অপরাধে ধ্রুব বিশ্বাসকে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন, ২০১০ এর ৪ ধারার অপরাধে একই আইনের ১৫ (১) ধারায় এক লক্ষ টাকা অর্থদণ্ড- প্রদান ও আদায় করা হয়েছে। জনস্বার্থে ভবিষ্যতে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

এসময় গোপালগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারী প্রকৌশলী মোঃ শরীফ উদ্দিন, সড়ক বিভাগের কর্মকর্তাগন সাতপাড় ইউনিয়ন ভুমি সহকারী কর্মকর্তা, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যগন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......