1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

চট্রগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের অভিযানে ১০টি চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ আটক-০৬

  • আপডেট সময়ঃ সোমবার, ১ মে, ২০২৩
  • ৪৯ জন দেখেছেন

ডেক্স নিউজ – সিএমপি মিডিয়া:- মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব নিহাদ আদনান তাইয়ান মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায়, অতিঃ উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ সোনাহর আলীর তত্বাবধানে, পুলিশ পরিদর্শক (নিঃ) জনাব রিপন কুমার দাস এর নেতৃত্বে, বিশেষ টিমের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে ৩০/০৪/২০২৩ খ্রিঃ নগরীর চান্দগাঁও থানাধীন শাহ আমানত সেতু সড়ক বহদ্দারহাট পুকুর পাড় এলাকাসহ বিভিন্ন থানা এলাকায় অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ মোটরসাইকেল চোর চক্রের সদস্য মোঃ ইমরানুল ইসলাম প্রঃ রনি, মোঃ কফিল উদ্দিন প্রঃ তানভীর, মোঃ মাজেদ প্রঃ নাদিম, মোঃ আমিন আলী প্রঃ সাকিব, মোঃ আরিফুল ও মোঃ সাকিবকে ১০ টি চোরাই মোটরসাইকেসহ গ্রেফতার করেন।

 

গ্রেফতারকৃত ব্যক্তিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে তারা চট্টগ্রাম জেলার বিভিন্ন থানা এলাকা থেকে  মোটর সাইকেল চুরি করে অপরাপর ব্যক্তির সহায়তায় চট্টগ্রাম শহরে নিয়ে আসেন, পরবর্তীতে চোরচক্রের মূলহোতা আটক মোঃ মাজেন নাদিম তার নিজস্ব ফেসবুক পেইজ “NK Motors” ও “অভ্রনীল নাদিম” ব্যবহার করে বিজ্ঞাপনের মাধ্যমে চোরাই মোটরসাইকেল বিক্রয় করেন।

উদ্ধারঃ

 

১) ০১ টি কালো রঙের SUZUKI GIXXER পুরাতন মোটরসাইকেল যাহার রেজিস্ট্রেশন নং-চট্ট মেট্রো- ল-১৩-৯৪০৫,

 

২) ০১টি  কালো রঙের পুরাতন মোটরসাইকেল যাহার রেজিস্ট্রেশন নং-চট্ট মেট্রো- ল-১৪-২৯৮৯,

 

৩) ০১ (এক)টি নীল রংয়ের SUZUKI GIXXER পুরাতন মোটরসাইকেল যাহার রেজিস্ট্রেশন নং-চট্ট মেট্রো- ল-১৩-৫৬৩৭,

 

৪) ০১ (এক)টি ফোর কালার PULSAR পুরাতন মোটরসাইকেল যাহার রেজিষ্টেশন নং-চট্ট মেট্রো ল-১৬-৯১৪০ ইঞ্জিন নং-

 

৫) ০১ (এক) টি ফোর কালার PULSAR পুরাতন মোটরসাইকেল যাহার রেজিস্ট্রেশন নং-চট্ট মেট্রো ল-১৬-৪৪০৩,

 

৬) ০১ (এক)টি নীল রংয়ের SUZUKI GIXXER পুরাতন মোটরসাইকেল যাহার রেজিষ্টেশন নং-চট্ট মেট্রো- ল – ১৮-৯৬৭০,

 

৭) ০১ (এক) টি নীল রংয়ের R-15 পুরাতন মোটরসাইকেল যাহার রেজিস্ট্রেশন নং-চট্ট মেট্রো- ল-১৪-৯১১৫,

 

৮) ০১ (এক) টি ADVENTURE পুরাতন মোটরসাইকেল যাহার রেজিস্টেশন নং-চট্ট মেট্রো ল-১৪-২৭৫৬,

 

৯) ০১ (এক)টি কালো ও নীল রংয়ের YAMAHA E-Z পুরাতন মোটরসাইকেল যাহার রেজিস্ট্রেশন নং-চট্ট মেট্রো- ল-১৬-২১০০,

 

১০) ০১ (এক)টি YAMAHA FAZER পুরাতন মোটরসাইকেল যাহার রেজিস্ট্রেশন নং-চট্ট মেট্রো- ল-১৪-১৮৯৯

 

উল্লেখ্য যে, ডিবি (উত্তর ও দক্ষিণ) বিভাগ কর্তৃক ইতোপূর্বে চোরাইকৃত ১৬ মোটর সাইকেল, ২২ টি সিএনজি অটোরিক্সা, ০৪ টি প্রাইভেটকার, ০২ টি মাইক্রোবাস, ০৩ টি মিনি পিকআপ, ০১ মিনি ট্রাক, ০২ টি কাভার্ড ভ্যান উদ্ধার এবং ঘটনায় জড়িত ২৩ জন চোরচক্রের সদস্যকে আটক করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......