1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ভিকটিকে উদ্ধার ও এজাহার নামীয় প্রধান আসামি মোঃ মোস্তাফা কামালসহ আটক-০২ আমতলীতে যত্রতত্র গড়ে ওঠা ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ। বদলগাছীতে ফায়ার সার্ভিস আসার পূর্বেই আগুন নিভাল গ্রামবাসী। সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ টেপির বাড়ি উচ্চ বিদ্যালয়ের নব গঠিত পরিচালনা  কমিটি গঠন।  চট্রগ্রাম,রিয়াজ উদ্দিন বাজার এর বিপরিতে, রাইফেল ক্লাব এলাকায় চার্জার ফ্যানের মূল্য বেশি,ফুলকলির মেয়াদ উত্তীর্ণ পণ্য থাকায় জরিমানা। বাঘায় কবি সাহিত্যিক পরিষদের ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন । কালাইয়ে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত স্থানীয় এমপি তার বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় নির্বাচন প্রভাবিত আশংকায় প্রার্থীতা প্রত্যাহার করলেন।   বটিয়াঘাটায় নারিকেল ফলনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

সাজেকে জুমের আগুনে বসতি ঘর আগুনে পুড়ে ছাই

  • আপডেট সময়ঃ রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
  • ৪৭ জন দেখেছেন

রুপন চাকমা বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধি:

শনিবার ২৯ এপ্রিল ২০২৩ রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের ৪ নং ওয়ার্ড নাক্সছড়ি এলাকায় জুমের আগুনে নিবারন চাকমার বসত বাড়ি আগুনে পুড়ে ছাই।

 

শনিবার (২৯এপ্রিল) বিকাল সাড়ে ৫ ঘটিকায় নাক্সছড়ি এলাকায় নিবারন চাকমার বসতি ঘর আগুনে পুরে গেছে, পাশ্বর্বতি জুমের আগুন থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ভোক্তবোগি পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। বসতি ঘরের পাশে থাকা ঝাড়ুফুলের গুলোতেও আগুন লেগে পুরে ছায় হয়ে যায়।

 

 

আগুনের খবর পেয়ে এলাকার স্থানীয় লোকজন দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা করে তীব্র বাতাসের গতি বেরে যাওয়ার কারনে আগুন নেবাতে পারেনি।

 

আনুমানিক ৩/৪ লক্ষ টাকাত ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা যায়।

 

এই বিষয়ে সাজেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অতুলাল চাকমাকে মোবাইল ফোনে অবগত করা হলে তিনি দুঃখ প্রকাশ করেন এবং ক্ষতিগ্রস্ত নিবারন চাকমার ঘর নির্মাণের সহায়তার প্রতিশ্রুতি দেন।

শেয়ার করুন

আরো দেখুন......