1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
নোয়াখালী জেলার সুধারাম থানার চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি মোঃ রায়হান’কে চট্টগ্রামের পটিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ও র‌্যাব-১১। সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ যানজট সৈনিক কল্যাণ সংস্থা Uno নিকট খেজুরের বীজ প্রদান বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি চট্টগ্রাম জেলা শাখা কমিটির অভিষেক অনুষ্ঠান ও মাস ব‍্যাপি সাংগঠনিক কর্মসূচি 2024 সম্পন্ন। বরগুনার তালতলীতে অবৈধ চোলাই মদসহ আটক ১ জন। “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়”– “শিক্ষায় কিন্ডারগার্টেন শিক্ষকদের আন্তরিকতা প্রশংসনীয়” শেরপুরের ঝিনাইগাতী তিনজন হোটেল মালিককে ৬ হাজার টাকা জরিমানা ২ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ী বরগুনা ডিবি পুলিশের হাতে আটক।

সাজেকে জুমের আগুনে বসতি ঘর আগুনে পুড়ে ছাই

  • আপডেট সময়ঃ রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
  • ৫৭ জন দেখেছেন

রুপন চাকমা বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধি:

শনিবার ২৯ এপ্রিল ২০২৩ রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের ৪ নং ওয়ার্ড নাক্সছড়ি এলাকায় জুমের আগুনে নিবারন চাকমার বসত বাড়ি আগুনে পুড়ে ছাই।

 

শনিবার (২৯এপ্রিল) বিকাল সাড়ে ৫ ঘটিকায় নাক্সছড়ি এলাকায় নিবারন চাকমার বসতি ঘর আগুনে পুরে গেছে, পাশ্বর্বতি জুমের আগুন থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ভোক্তবোগি পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। বসতি ঘরের পাশে থাকা ঝাড়ুফুলের গুলোতেও আগুন লেগে পুরে ছায় হয়ে যায়।

 

 

আগুনের খবর পেয়ে এলাকার স্থানীয় লোকজন দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা করে তীব্র বাতাসের গতি বেরে যাওয়ার কারনে আগুন নেবাতে পারেনি।

 

আনুমানিক ৩/৪ লক্ষ টাকাত ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা যায়।

 

এই বিষয়ে সাজেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অতুলাল চাকমাকে মোবাইল ফোনে অবগত করা হলে তিনি দুঃখ প্রকাশ করেন এবং ক্ষতিগ্রস্ত নিবারন চাকমার ঘর নির্মাণের সহায়তার প্রতিশ্রুতি দেন।

শেয়ার করুন

আরো দেখুন......