1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড পূর্ব পাড়া গ্রামে মুরুব্বী,ছাত্র ও যুবকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে শেরপুরের শ্রীবরদীতে শিশু ধর্ষণ চেষ্টার মামলায় ধর্ষক গ্রেপ্তার জনাব আকবর আলী খান, পিপিএম, অফিসার ইনচার্জ, শ্রীপুর থানা। গাজীপুর জেলায় মার্চ/২০২৪ মাসের অপরাধ সভায় শ্রেষ্ট অফিসার নির্বাচিত হন। আমতলীতে ডায়রিয়ার প্রকোপ,হাসপাতালে তীব্র শয্যা সংকট র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ১২ বছরের শিশু আজিম হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রনি আক্তার ০৮ বছর পর  গ্রেফতার। শেরপুরের ভুয়া পুলিশ পরিচয়ে বিবাহ, অর্থ আত্মসাৎ প্রদানকারীর সহযোগী গ্রেপ্তার এশিয়ান টেলিভিশনের কুতুবদিয়া প্রতিনিধির উপর হামলা গোবিন্দগঞ্জে মাহবুর হত্যার আসামিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত বাগেরহাট কল্যাণ সোসাইটি’র ঈদ পূর্ণমিলনী সম্পন্ন জামিন চেয়ে আবারও আবেদনের প্রস্তুতি মিন্নি’র

জলিরপাড় ভূমি অফিসে তহশীলদার পদে ইমারত হোসেনের যোগদান

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩
  • ৭৯ জন দেখেছেন

ফকির মিরাজ আলী শেখ,বিশেষ প্রতিনিধি,গোপালগঞ্জ থেকে: ভূমি অফিসে তহশীলদার পদে ইমারত হোসেনের যোগদান।

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার জলিরপাড়,ননীক্ষীর ও কাশালিয়া ইউনিয়নের ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা (তহশীলদার) পদে মুহাম্মদ ইমারত হোসেন নামে এক কর্মকর্তা সোমবার (২৪ এপ্রিল) যোগদান করেছেন।

ওই এলাকার জনগণের দীর্ঘদিনের দাবি ছিলো জলিরপাড় ভূমি অফিসে একজন সৎ,কর্মঠ ও দায়িত্বশীল তহশীলদার দায়িত্ব পালন করবেন এপ্রত্যাশা ছিল সেবা গ্রীহিতাদের। সেই বহুল কাঙ্খিত তহশীলদার (ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা) হিসেবে মুহাম্মদ ইমারত হোসেন যোগদান করেছেন। তহশীলদার ইমারত হোসেন এর আগে তার ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করায় ২০২২ সালে গোপালগঞ্জ জেলায় শ্রেষ্ঠ তহশীলদার হিসেবে পুরস্কার গ্রহণ করেন। গোপালগঞ্জের সাবেক জেলা প্রশাসক যুগ্ম সচিব পদে পদোন্নতি প্রাপ্ত বর্তমানে প্রধানমন্ত্রীর কার্যালয়ে মহাপরিচালক হিসেবে দায়িত্বরত শাহিদা সুলতানা তাকে জেলার শ্রেষ্ঠ তহশীলদার হিসেবে সম্মাননা ক্রেস্ট,সনদ প্রদান করেন।

ওই দপ্তরে সরকারি সেবা নিতে আসা জনগণের প্রত্যাশা নবনিযুক্ত তহশীলদার মুহাম্মদ ইমারত হোসেন জলিরপাড় ইউনিয়ন ভূমি অফিসটি দালালমুক্ত এবং প্রভাব মুক্ত রেখে ভূমি অফিসটিকে আধুনিক ও মডেল ভূমি অফিস হিসেবে গড়ে

তোলবেন, জনগণকে বিনা হয়রানিতে সরকারি সেবা সমূহ প্রদানে সচেষ্ট হবেন। সেই সাথে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে নিরলসভাবে কাজ করে যাবেন।

শেয়ার করুন

আরো দেখুন......