1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

সাজেক ওবাঘাইছড়িতে শীলা বৃষ্টি ও ঝড়ো হাওয়ায় ঘরবাড়ি ও ফসলের ব্যাপক ক্ষতি

  • আপডেট সময়ঃ রবিবার, ২৩ এপ্রিল, ২০২৩
  • ৫৩ জন দেখেছেন

বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধি:- রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার ৮ টি ইউনিয়ন ও পৌরসভায় শীলা বৃষ্টি ও কাল বৈশাখী ঝড়ের তান্ডবে ঘরবাড়ি ও ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। ২৩ এপ্রিল রবিবার দুপুরে হঠাৎ ধমকা হাওয়া বইতে শুরু করে এর পরপরই বজ্রসহ ব্যাপক শীলা বৃষ্টির শুরু হয়।

 

শীলার আঘাতের উপজেলার প্রায় ৫ শত ঘরবাড়ির চালা ফুটো হয়ে ক্ষয়ক্ষতি হয়েছে এবং আমান ধান, আম, লিচু সহ মৌসুমি ফসলের ব্যাপক ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন স্থানীয় জনপ্রতিনিধিরা।

 

সাজেক ইউনিয়নের চেয়ারম্যান অতুলাল চাকমা বলেন সাজেকের ভুয়াছড়ি, মাচালং, গঙ্গা রাম, নন্দারাম এলাকায় বেশী ঘরবাড়ি নষ্ট হয়েছে। এছাড়া ভারী বর্ষণ ও বজ্রপাতের ফলে বিদ্যুৎ বিতরণ ব্যাবস্থাও ভেঙে পড়েছে দুপুর ১২ টা থেকে রাত ৯ ঘটিকা পর্যন্ত বিদ্যুৎ বন্ধ রয়েছে।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার ক্ষয়ক্ষতির বিষয়টি নিশ্চিত করে বলেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগন এলাকার ক্ষয়ক্ষতির পরিমাণ জানিয়েছেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার মাধ্যমে ক্ষতিগ্রস্ত পরিবারের সঠিক তালিকা যাচাই-বাছাই শেষে জেলা প্রশাসকের কার্যালয়ে প্রেরণ করা হবে।

 

সরকারি বরাদ্দ পেলে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে বন্টন করা হবে।

শেয়ার করুন

আরো দেখুন......