1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে আলোচিত ও চাঞ্চল্যকর গণধর্ষণ মামলায় “যাবজ্জীবন সাজাপ্রাপ্ত” আসামি মোঃ সুমন গ্রেফতার।  বাঘায় মোটরসাইকেল আরোহী নিহত এক ,গুরুতর আহত দুই। আমতলীতে হিরন হত্যা মামলার প্রধান আসামি নয়ন মৃধা গ্রেপ্তার  সাজেকে কাচালং নদীতে ফুল ভাসানোর মধ্য দিয়ে বিঝু উৎসবের সুচনা পুলিশি তৎপরতা ও আন্তরিক ভূমিকায় মানসিক ভারসাম্যহীন (পাগল) মহিলার বাচ্চা প্রসবে সহযোগিতা । ভোটারদের টাকা দিতে বাঁধা দেওয়ায় ছুরিকাঘাতে চেয়ারম্যান সমর্থককে হত্যা। শেরপুর পুলিশ লাইন্সে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত শিকড় ঝিনাইগাতীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালেন সেবক, কামরুজ্জামান (বাবলু কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির (সদস্য) জামালপুরের সানন্দবাড়ীতে অসকস বাংলাদেশের পক্ষ থেকে ঈদ সামগ্রী উপহার হতদরিদ্রদের

হালিশহর বি-ব্লক শহীদ মিনার চত্বরে ঈদ উপহার বিতরণ।

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
  • ১০৬ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:- শিক্ষা উপ মন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল  (এম পি)র পক্ষে, চট্টগ্রাম মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের অন্যতম সংগঠক রাশেদ হায়দার সোহেলে’র ব্যবস্থাপনায়, আজ হালিশহর বি-ব্লক শহীদ মিনার চত্বরে দুস্থ অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্হিতি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক, আজিজুর রহমান আজিজ। তিনি বলেন, অত্র এলাকার দুস্থ অসহায় জনগণের ঈদের আনন্দকে উৎসবমুখর করতে আজকের এই প্রয়াস। স্বেচ্ছাসেবক লীগ এভাবে   সব সময় দুস্থ সাধারণ জনগণের পাশে থাকতে চাই।

এছাড়া উপহার সামগ্রী বিতরণ কালে রাশেদ হায়দার সোহেল বলেন, ঈদের আনন্দ পুরো মুসলিম জাহানে একযোগে একটি শ্রেষ্ঠ আনন্দ,আর এই আনন্দকে ছোট, বড়, ধনী গরীব সবার মাঝে সমভাবে উপভোগ করতে আজকের এই আয়োজন।

উপহার বিতরন কালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  স্বেচ্ছাসেবক লীগ নেতা, গোলাম রাব্বানী,সরোয়ারদী এলিন,সন্দ্বীপন পত্রিকার বার্তা সম্পাদক মোঃ তাজুল ইসলাম কামরুল,উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সিহার উদদীন নয়ন, হালিশহর থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা ফারহান উদদীন নাজমুল, শাহেদুল ইসলাম, মোঃ শাহিন আলম, মোঃ ইমন,সুমন মিয়া, রীয়াদ,প্রমুখ।

শেয়ার করুন

আরো দেখুন......