1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭,চট্রগ্রাম’র অভিযানে আলোচিত ও চাঞ্চল্যকর গণধর্ষণ মামলায় “যাবজ্জীবন সাজাপ্রাপ্ত” আসামি মোঃ সুমন গ্রেফতার।  বাঘায় মোটরসাইকেল আরোহী নিহত এক ,গুরুতর আহত দুই। আমতলীতে হিরন হত্যা মামলার প্রধান আসামি নয়ন মৃধা গ্রেপ্তার  সাজেকে কাচালং নদীতে ফুল ভাসানোর মধ্য দিয়ে বিঝু উৎসবের সুচনা পুলিশি তৎপরতা ও আন্তরিক ভূমিকায় মানসিক ভারসাম্যহীন (পাগল) মহিলার বাচ্চা প্রসবে সহযোগিতা । ভোটারদের টাকা দিতে বাঁধা দেওয়ায় ছুরিকাঘাতে চেয়ারম্যান সমর্থককে হত্যা। শেরপুর পুলিশ লাইন্সে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত শিকড় ঝিনাইগাতীর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালেন সেবক, কামরুজ্জামান (বাবলু কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির (সদস্য) জামালপুরের সানন্দবাড়ীতে অসকস বাংলাদেশের পক্ষ থেকে ঈদ সামগ্রী উপহার হতদরিদ্রদের

যশোরে বিএমএসএস’র জরুরি বর্ধিত সভা অনুষ্ঠিত

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
  • ২৫ জন দেখেছেন

মোঃ রজিবুল ইসলাম সুইট,বিভাগীয় প্রধান খুলনা:- বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির যশোর জেলা কমিটির আয়োজনে এক জরুরি বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ১৯ এপ্রিল বুধবার বিকালে যশোর মুড়লীর মোড়ে নিজস্ব অফিসে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় যশোর জেলার বাঘারপাড়া নারকেল বাড়িয়া ডক্টরস ক্লিনিক মালিক কর্তৃক বিএমএসএস যশোর জেলার সভাপতি নাসিম রেজা সহ ৫ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজির মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয় এবং অবিলম্বে এ মামলা প্রত্যাহার না করলে সাংগঠনিক ভাবে পরবর্তী কঠোর কর্মসূচি ঘোষণার বিষয় নিয়ে আলোচনায় সিদ্ধান্ত গৃহীত হয়।

 

উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি বিএমএসএস-এর খুলনা বিভাগীয় সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক প্রতিদিনের কন্ঠের ব্যবস্থাপনা সম্পাদক  খন্দকার আশিকুর রহমান টনি, সাধারণ সম্পাদক ও আনন্দ টিভি জেলা প্রতিনিধি শফিকুল ইসলাম, আইসিটি সম্পাদক সেলিম হোসেন, শরিফুল ইসলাম, যশোর জেলার সভাপতি ও এশিয়ান টিভির জেলা প্রতিনিধি নাসিম রেজা, সহ-সভাপতি শেখ আমের আলী, সাধারণ সম্পাদক ও মাই টিভি জেলা প্রতিনিধি শরিফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও জাতীয় দৈনিক ভোরের চেতনার পত্রিকার যশোর জেলা সিনিয়র ফটো সাংবাদিক মোহাম্মদ ওয়াজিদ আলী, যুগ্ম সম্পাদক শেখ আমিরুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক ইকরাম হোসেন, হাফিজুর রহমান জনি , ইয়াসিন আরাফাতসহ বিএমএসএস  এর অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

উক্ত আলোচনা সভায় সংগঠনের নেতৃবৃন্দরা বলেন, মিথ্যা হয়রানি মূলক মামলা দিয়ে সাংবাদিকদের দাবিয়ে রাখা যাবে না। সত্য একদিন উন্মোচন হবেই। আপনারা তদন্ত পূর্বক সত্যটাকে তুলে ধরেন।

কেন্দ্রীয় নেতৃবৃন্দ জেলা কমিটির সকল কর্মসূচীতে একাত্মতা প্রকাশ করে সারাদেশে কর্মসূচি দিতে প্রস্তুত বলে ও জানানো হয়।

শেয়ার করুন

আরো দেখুন......