1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

একজন সৎ ও নিষ্ঠাবান সফল চেয়ারম্যান হিসেবে পরিচিত লাভ করেন ২নং খোন্তাকাটার মহিউদ্দিন

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩
  • ৬১ জন দেখেছেন

মোঃ শহিদুল ইসলাম,সিনিয়র স্টাফ রিপোর্টারঃ  সফল চেয়ারম্যান হওয়া একটা স্বপ্নছিল তার। কিন্তু স্বপ্নের পথে পা বাড়ালেই একের পর এক আসতে থাকে প্রতিবন্ধকতা। যে ব্যক্তি এসব প্রতিবন্ধকতা ডিঙিয়ে এগিয়ে যাবেন তিনিই হবেন সফল।

আজ এমনই একজন সমাজ সেবকের কথা জানাচ্ছি- যিনি অনেক বাধা ও প্রতিবন্ধকতা ডিঙিয়ে একজন সফল চেয়ারম্যান হিসেবে পরিচিত লাভ করেন বাগেরহাট জেলার শরনখোলা থানার ২নং খোন্তাকাটা ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান মোঃ মহিউদ্দিন। সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে কাজ করে যাচ্ছেন। তারপরও মানুষের প্রত্যাশা থাকে, তিনি তার পরিশ্রম সাহস ইচ্ছাশক্তি একাগ্রতা আর প্রতিভার সমন্বয়ে সাধারণ মানুষদের ভাগ্য উন্নয়নের লক্ষ্যে স্থানীয় সরকারের উন্নয়ন কর্মকাণ্ড সঠিক ও সুচারুভাবে বাস্তবায়নের জন্য, সর্বোপরি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের যে স্বপ্ন রয়েছে, সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

২নং খোন্তাকাটা ইউনিয়নবাসীর মুখে শোনা যায় ব্যক্তি জীবনে তিনি অত্যন্ত নম্র ভদ্র সাদা,হাস্যোজ্জ্বল ও সাদা মনের মানুষ। তাঁর মাঝে কোন অহংকার নেই। নিরহংকারী এই মানুষটি দলমত নির্বিশেষে আজ সকলের কাছে প্রিয় সমাজসেবক হিসেবে সকলের মন জয় করেছেন।

কাজ করছেন নৌকার জন্য। সর্বোপরি কজ করছেন সাধারণ মানুষের কল্যাণের জন্য। তিনি আসলেই কোন কাজেই মনোবল হারাননি, এই সফল মানুষটি দলীয় নেতা-কর্মী থেকে শুরু করে প্রতিটি মানুষের বিপদে আপাতে সহযোগিতা করে থাকেন।

 

খোঁজ নিয়ে জানা গেছে, পারিবারিক ঐতিহ্য অনুযায়ী ছোট বেলা থেকেই একজন সহজ-সরল-সৎ মনের অধিকারী ও মেধাবী মানুষ। যার ফলে ইউনিয়নবাসী তাকে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত করেছেন।

 

চেয়ারম্যানী দায়িত্ব নেয়ার পর থেকেই উন্নয়নে অগ্রহী ভূমিকা রেখে সাধারণ মানুষের আস্থা অর্জনে সক্ষম হয়েছেন। এলাকার হতদরিদ্র মানুষের উন্নয়নে তাঁর নিরন্তর প্রয়াস সব মহলেই প্রশংসা কুঁড়িয়েছে। রাস্তা ঘাটের উন্নয়ন, শিক্ষা ও স্বাস্থ্য সেবায় বিশেষ অবদান, সামাজিক উন্নয়নসহ বিভিন্ন প্রকল্পের বাস্তবায়নে দায়িত্বশীলতার পরিচয় দিয়ে এলাকার মসজিদ মাদ্রাসাসহ সকল প্রকার সামাজিক কর্মকাণ্ডে ব্যস্ততা থেকে নিজের মুখ উজ্জ্বল করেছেন।

 

এছাড়াও তিনি নির্বাচিত হওয়ার পর নিয়মিত অফিস করছেন সকল পরিস্থিতিতে ফ্যামিলি পরিজনের কথা না ভেবে তার প্রিয় এলাকাবাসীর জন্য দিন রাত নিরলস ভাবে পরিশ্রম করে চলেছেন এবং স্থানীয় প্রশাসনের সার্বিক তত্বাবদানে প্রতিটি উন্নয়নমূলক কাজ অতি দক্ষতার সাথে সফলভাবে কাজ করেছেন যা এখনও চলমান আছে।

 

আগামী দিনে মো.মহিউদ্দিন  সততা ও কর্মদক্ষতার সাথে ইউনিয়ন উন্নয়নের অগ্রযাত্রায় অগ্রণী ভূমিকা পালন করে ইউনিয়ন পরিষদকে আধুনিক মডেল হিসেবে গড়ে তুলবেন এমনটাই প্রত্যাশা ইউনিয়নবাসীসহ সকলের।

শেয়ার করুন

আরো দেখুন......