1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
জয়পুরহাট পাঁচবিবির মোহাম্মদপুর ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুরে জুয়ার আসর পুড়িয়ে দিলো নব যোগদানকৃতওসি রাশেদুজ্জামান: শেরপুরের নবাগত পুলিশ সুপার জনাব মোঃ আমিনুল ইসলাম মহোদয়ের যোগদান ও দায়িত্বভার গ্রহণ শেরপুরের নালিতাবাড়ীতে ফলজ বৃক্ষ উপহার পেল শিক্ষার্থীরা কোটালীপাড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ফুলপুর ইসলামী ব্যাংক ম‍্যানেজারের সাথে ফুলপুর প্রেস ক্লাবের সাংবাদিকদের আলোচনা ও মতবিনিময় অনুষ্ঠিত। যৌথ বাহিনীর বিশেষ অভিযানে ফেনী জেলার সদর থানাধীন মাস্টারপাড়া এলাকা হতে ০১টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও  কার্তুজ উদ্ধার। জয়পুরহাটের পাঁচবিবিতে মেধাবী শিক্ষার্থীরা পেল সনদ শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী জামায়াত আমিরের ‘ক্ষমা’ নিয়ে মাসুদ সাঈদীর স্ট্যাটাস

ফেসবুকে ” রামাদান ” নিয়ে কটাক্ষ করায় চট্টগ্রাম বন্দর মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বরখাস্ত

  • আপডেট সময়ঃ রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
  • ৮২ জন দেখেছেন

নিজস্ব  প্রতিবেদক:-  চট্টগ্রাম  বন্দর মহিলা কলেজের ভারপ্রাপ্ত  অধ্যক্ষ সেলিনা আক্তার  শেলি কে সামাজিক যোগাযোগ মাধ্যমে পবিত্র  মাহে রমজান নিয়ে  কটাক্ষ করে পোস্ট দেওয়া  অপরাধে সাময়িক বরখাস্ত  করা হয়েছে ।

 

১৬ এপ্রিল ( রবিবার)  বন্দর  পরিচালক  প্রসাশন এর স্বাক্ষরিত এক আদেশে  এই তথ্য জানানো হয় । বন্দর সুত্রে জানা যায় – বন্দর  মহিলা  কলেজর ভারপ্রাপ্ত অধ্যক্ষ সেলিনা আক্তার শেলি সম্প্রতি সামাজিক  যোগাযোগ মাধ্যম ফেসবুকে পবিত্র  মাহে রমজানের আরবি উচ্চারণ  ” রামাদান ” কে কটাক্ষ   করে পোস্ট দেয়,  তাতে সামাজিক যোগাযোগ মাধ্যম সহ বন্দর এলাকায় ব্যাপক প্রতিবাদের ঝড় উঠে,  এবং  ধর্মিয় অনুভূতি আঘাত সহ মুসলিম জনগোষ্ঠীর মধ্যে  ক্ষোভের সৃষ্টি হয়। তাতে মিছিল  – মিটিং  সহ আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি ,   সামপ্রদায়িক  উসকানি  সহ সরকারকে অস্থিতিশীল ও বিব্রতকর পরিস্থিতিতে ফেলা আশংকা সৃষ্টি হওয়ায় তাকে সাময়িক  বরখাস্ত করেন। এবং তার বিরুদ্ধে বিভাগীয় মামলা  দায়ের করা  হয় ।

শেয়ার করুন

আরো দেখুন......