1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ভিকটিকে উদ্ধার ও এজাহার নামীয় প্রধান আসামি মোঃ মোস্তাফা কামালসহ আটক-০২ আমতলীতে যত্রতত্র গড়ে ওঠা ৪৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ। বদলগাছীতে ফায়ার সার্ভিস আসার পূর্বেই আগুন নিভাল গ্রামবাসী। সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ টেপির বাড়ি উচ্চ বিদ্যালয়ের নব গঠিত পরিচালনা  কমিটি গঠন।  চট্রগ্রাম,রিয়াজ উদ্দিন বাজার এর বিপরিতে, রাইফেল ক্লাব এলাকায় চার্জার ফ্যানের মূল্য বেশি,ফুলকলির মেয়াদ উত্তীর্ণ পণ্য থাকায় জরিমানা। বাঘায় কবি সাহিত্যিক পরিষদের ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন । কালাইয়ে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত স্থানীয় এমপি তার বন্ধু প্রার্থীর পক্ষ নেয়ায় নির্বাচন প্রভাবিত আশংকায় প্রার্থীতা প্রত্যাহার করলেন।   বটিয়াঘাটায় নারিকেল ফলনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

লালমোহন প্রেসক্লাবের চার সাংবাদিকের বিরুদ্ধে মামলা করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ

  • আপডেট সময়ঃ রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
  • ৩৮ জন দেখেছেন

মোঃরিয়াজ উদ্দিন চট্টগ্রাম : লালমোহন প্রেসক্লাবের পক্ষ থেকে চার সাংবাদিকের বিরুদ্ধে একজন জনপ্রতিনিধি হয়রানি মূলক মামলা দায়ের করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে। ১৫ এপ্রিল এক লিখিত প্রেস ব্রিফিংয়ে লালমোহন প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন ও সাধারণ সম্পাদক জসিম জনি এ প্রতিবাদ জানান।

প্রতিবাদ লিপিতে তারা বলেন, লালমোহন প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক এসবি মিলন, সহসভাপতি এনামুল হক রিংকু, ও দপ্তর সম্পাদক আব্দুস সালাম সেন্টুর বিরুদ্ধে ফরাজগঞ্জ ইউপি চেয়ারম্যান ফরহাদ হোসেন মুরাদ বরিশাল সাইবার ক্রাইম আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন। একই সাথে ভোলার লালমোহন আদালতে সহসভাপতি আমজাদ হোসেন ও এনামুল হক রিংকুর বিরুদ্ধে ফৌজদারি ১০৭ ও ১১৭ ধারায় একটি মামলা করেছেন।

লালমোহন প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক যৌথ বিবৃতিতে প্রতিবাদ জানিয়ে বলেন,মামলার ঘটনা প্রকাশ পাওয়ার একদিনের মাথায় ১৩ এপ্রিল লালমোহন প্রেসক্লাবে জরুরি সভা ডাকা হয়। লালমোহনে কর্মরত সকল সাংবাদিক সমস্বরে তীব্র নিন্দা ও প্রতিবাদ করে মামলা প্রত্যাহারের দাবি জানান।

প্রেসক্লাবের পক্ষ থেকে আরো বলা হয়, লালমোহন প্রেসক্লাবের পক্ষ থেকে হয়রানি মূলক এই মামলার প্রতিবাদে মানববন্ধনসহ যেকোনো কর্মসূচি গ্রহণ করা হবে এবং হয়রানি বন্ধে সকল সাংবাদিক একসাথে লড়বে, মামলা-হামলার মোকাবেলা করবে।

শেয়ার করুন

আরো দেখুন......