1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বাগেরহাট ৪ আসনের মাননীয় সংসদ সদস্য বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন। রান্নার কাজে ব্যস্ত মা, খেলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক রেজাউল করিম স্যারকে কেয়া’র পক্ষ থেকে শুভেচ্ছা ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন (দ্বিতীয় ধাপ) উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন সংক্রান্তে ব্রিফিং কালাইয়ে চলতি মৌসুমে হিমাগারে আলুর ভাড়া বৃদ্ধির প্রতিবাদে চাষীদের মানববন্ধন রাজা তার নিজ বাড়ীতে খাবার খায় না দশ বছর। বদলগাছী ঐতিহাসিক পাহাড় পুর বৌদ্ধ বিহার আন্তজাতিক যাদুঘর দিবস পালিত। শেরপুরের ঝিনাইগাতীতে গরুচোর চাক্রের ৫সদস্য গ্রেপ্তার আমতলীতে মহাসড়কের দু’পাশে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহূর্তের প্রচার প্রচারণায় এগিয়ে আবুল কাশেম রাজের দোয়াত কলম মার্কা

ফেসবুকে ” রামাদান ” নিয়ে কটাক্ষ করায় চট্টগ্রাম বন্দর মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বরখাস্ত

  • আপডেট সময়ঃ রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
  • ৭৩ জন দেখেছেন

নিজস্ব  প্রতিবেদক:-  চট্টগ্রাম  বন্দর মহিলা কলেজের ভারপ্রাপ্ত  অধ্যক্ষ সেলিনা আক্তার  শেলি কে সামাজিক যোগাযোগ মাধ্যমে পবিত্র  মাহে রমজান নিয়ে  কটাক্ষ করে পোস্ট দেওয়া  অপরাধে সাময়িক বরখাস্ত  করা হয়েছে ।

 

১৬ এপ্রিল ( রবিবার)  বন্দর  পরিচালক  প্রসাশন এর স্বাক্ষরিত এক আদেশে  এই তথ্য জানানো হয় । বন্দর সুত্রে জানা যায় – বন্দর  মহিলা  কলেজর ভারপ্রাপ্ত অধ্যক্ষ সেলিনা আক্তার শেলি সম্প্রতি সামাজিক  যোগাযোগ মাধ্যম ফেসবুকে পবিত্র  মাহে রমজানের আরবি উচ্চারণ  ” রামাদান ” কে কটাক্ষ   করে পোস্ট দেয়,  তাতে সামাজিক যোগাযোগ মাধ্যম সহ বন্দর এলাকায় ব্যাপক প্রতিবাদের ঝড় উঠে,  এবং  ধর্মিয় অনুভূতি আঘাত সহ মুসলিম জনগোষ্ঠীর মধ্যে  ক্ষোভের সৃষ্টি হয়। তাতে মিছিল  – মিটিং  সহ আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি ,   সামপ্রদায়িক  উসকানি  সহ সরকারকে অস্থিতিশীল ও বিব্রতকর পরিস্থিতিতে ফেলা আশংকা সৃষ্টি হওয়ায় তাকে সাময়িক  বরখাস্ত করেন। এবং তার বিরুদ্ধে বিভাগীয় মামলা  দায়ের করা  হয় ।

শেয়ার করুন

আরো দেখুন......